ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | সাতক্ষীরার মুখ্য পরিদর্শকের কার্যালয় (পাট অধিদপ্তর) দিনের পর দিন বন্ধ !

সাতক্ষীরার মুখ্য পরিদর্শকের কার্যালয় (পাট অধিদপ্তর) দিনের পর দিন বন্ধ !

সাতক্ষীরা প্রতিনিধি : মুখ্য পরিদর্শকের কার্যালয় (পাট অধিদপ্তর) সাতক্ষীরা জেলা অফিস দিনের পর দিন থাকে বন্ধ । অফিস করে কে বা কারা তাও জানা নাই সাতক্ষীরা বাসীর সরজমিনে যেয়ে এমনটি নজরে পড়ল সাংবাদিকদের।

সরজমিন সূত্রে জানা যায় সাতক্ষীরা মুখ্য পরিদর্শক কার্যালয় (পাট অধিদপ্তর) সাতক্ষীরা অবস্থিত অফিস আমতলার মোড় ভাড়াটিয়া বাড়ির তৃতীয় তলায়। নিয়মিত তিন দিন সাংবাদিকরা তথ্য জানার জন্য উক্ত অফিসে গেলে অফিস বন্ধ পাওয়া যায়। ওখানে নেই কোন যোগাযোগের মাধ্যম এমনকি কোন অফিসার বা কর্মচারির দেখা মেলেনি। ব্যর্থ হয়ে সাংবাদিকরা ফিরে আসে। সম্প্রতি দুই দিন পর আবার উক্ত অফিসে গেলে কাউকে পাওয়া যায়নি এমনকি অফিস সময়েও অফিস তালাবদ্ধ।

উক্ত বিষয়ে কথা হয় ভাড়াটিয়া বাড়ীর মালিকের সঙ্গে। তিনি সাংবাদিকদের বলেন, অফিস তিন তলায় উনারা কিসে কি করে আমরা জানি না। উনাদের সাথে যোগাযোগ করতে হলে নিচে দেখেন যোগাযোগের কোন মাধ্যম আছে কিনা। নিয়মিত তিন দিন যেয়ে অফিস সময়ে অফিস বন্ধ পাওয়ায় বা উক্ত অফিসের কাউরে দেখা না পেয়ে সাংবাদিকরা তালাবদ্ধ অবস্থায় অফিসের ছবি নিয়ে ফিরে আসে।

উক্ত বিষয়ে কথা হয় সাতক্ষীরা জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের সঙ্গে। তিনি এ প্রতিবেদককে বলেন, বিষয়টি আপনাদের কাছ থেকে জানলাম দেখি আমি খোঁজ খবর নিয়ে পরবর্তী ব্যবস্থা নিব।

উল্লেখ্য, পাট সংক্রান্ত সেবা বা কৃষকদের মাঝে বর্তমান সরকার ব্যপক উন্নয়ন ও কল্যাণ সাধিত করেছে। উন্নয়নমূলক তথ্য ভিত্তিক সংবাদ প্রকাশের জন্য উক্ত পাট অফিসে যেয়ে হতাশাগ্রস্থ হয়ে আসতে হয়। স্থানীয় ও কৃষকদের অভিমত সাতক্ষীরার পাট অফিস কি ধরনের কাজ করে? কাদের নিয়ে কাজ করে? এসব কারো জানা নাই। এমনকি সাংবাদিক পর্যন্ত অফিসে এসে তাদের পায় না। বিষয়টি কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপের কামনার জন্য অনুরোধ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হাতীবান্ধায় কীটনাশক দিয়ে হাঁস মারার অভিযোগ

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় কীটনাশক দিয়ে ৩০ টি হাঁস মেরে ফেলার ...

ভারতের গ্লোবাল ত্রিম‍্যাপ বিজনেস এ‍্যাওয়ার্ডের জন‍্য মনোনীত মোঃ সিরাজুল মনির

ভারতের Global triumph foundation এর business excellence conclave & award-2021 এর মনোনীত ...