ব্রেকিং নিউজ
Home | অর্থনীতি | ব্যবসা ও বাণিজ্য | সাকিব আল হাসানের সঙ্গে চা-আড্ডায় লা রিভের ৫০ জন ক্রেতা

সাকিব আল হাসানের সঙ্গে চা-আড্ডায় লা রিভের ৫০ জন ক্রেতা

la-reveস্টাফ রিপোর্টার : ফ্যাশন হাউজ ‘লা রিভ’ ক্রেতাদের জন্য নিয়ে এসেছে প্রিয় তারকা বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে দেখা করার এক অপুর্ব সুযোগ। লা রিভের শোরুম থেকে পণ্য কিনে “টি উইথ সাকিব” ক্যাম্পেইন বিজয়ী ৫০ জন ক্রেতা পাচ্ছেন সাকিবের সঙ্গে চায়ের কাপে আড্ডার এক দারুন সুযোগ।

লা রিভের বিশেষ ক্যাম্পেইন বিজয়ী ৫০ জন ক্রেতাকে নিয়ে আগামী শুক্রবার সাকিবের সঙ্গে চায়ের কাপে আড্ডা অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রতিষ্ঠানটির ধানমন্ডির বিক্রয়কেন্দ্রে। এছাড়া ভাগ্যবান ২ জন বিজয়ীর বাসায় যাবেন এ প্রিয়তারকা বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

এই বিশেষ অনুষ্ঠান উপলক্ষ্যে লা রিভ একই দিনে বাজারে আনছে সাকিব আল হাসানের ছবি-অটোগ্রাফ এবং তার ক্যারিয়ারের এর বিভিন্ন তথ্য সম্বলিত টি-শার্ট। এই টি-শার্ট লা রিভের সকল আউটলেট এ পাওয়া যাবে। এবং “টি উইথ সাকিব” ক্যাম্পেইনে বিজয়ী ৫০ জন কে এই টি-শার্ট উপহার হিসেবেও দেওয়া হবে।

উল্লেখ্য, “টি উইথ সাকিব” ক্যাম্পেইনটি চলেছে গত ২ জুন থেকে ৩০ জুন পর্যন্ত। পরবর্তীতে ‘লা রিভের চা-আড্ডায় সাকিব’ অনুষ্ঠানের সময় এবং স্থান বিজয়ীদের ফোনের মাধ্যমে জানানো হয়েছে।

উল্লেখ্য, লা রিভ রিভটেক্স লিমিটেডের ফ্যাশন আউটলেট। ঢাকায় বেশ কয়েকটি আউটলেটের পাশাপাশি সিলেটে রয়েছে তাদের একটি আউটলেট। লা রিভ ফ্যাশন পরিবারের সবার জন্যই সব ধরনের পোশাক করার চেষ্টা করছে। বেস্ট কোয়ালিটি, বেস্ট প্রোডাক্ট, বেস্ট ডিজাইনের পোশাক সবার কাছে পৌঁছে দেয়ার স্বপ্ন নিয়েই ২০০৯ সালে লা রিভ ফ্যাশন ব্র্যান্ডের যাত্রা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ব্যাংক-বীমা-শেয়ারবাজার খুলছে আজ

স্টাফ রিপোর্টার:  টানা চারদিন বন্ধ থাকার পর আজ সোমবার থেকে আবারও খুলছে ...

ঝিনাইদহে শুরু হয়েছে মৌসুমি ফল তরমুজের রমরমা ব্যাবসা

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ : ঝিনাইদহের হাট বাজার গুলোতে মৌসুমি ফল তরমুজের রমরমা ...