ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | সাউথ আফ্রিকার বিপক্ষে ১৫ সদস্যের দল ঘোষণা ফিরেছেন রিয়াদ

সাউথ আফ্রিকার বিপক্ষে ১৫ সদস্যের দল ঘোষণা ফিরেছেন রিয়াদ

স্পোর্টস ডেস্ক : সাউথ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের জন্য আজ ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই স্কোয়াডে নেই অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে, স্কোয়াডে ফিরেছেন অস্ট্রেলিয়া সিরিজে স্কোয়াডের বাইরে থাকা মাহমুদউল্লাহ রিয়াদ।

তিন ফর‌ম্যাটেই বাংলাদেশ জাতীয় দলের হয়ে নিয়মিত খেলে থাকেন সাকিব আল হাসান। নিয়মিত ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকায় আপাতত নিজেকে একটু বিশ্রামে রাখতে চাইছেন তিনি। নিজেকে সতেজ রাখতে ও পরিবারকে সময় দিতে বিসিবির কাছে টেস্ট ক্রিকেট থেকে ছয় মাসের ছুটি চেয়েছিলেন সাকিব। কিন্তু বোর্ড শুধু সাউথ আফ্রিকার বিপক্ষে দুইটি টেস্টের জন্য ছুটি মঞ্জুর করেছে।

আগামী ২৮ সেপ্টেম্বর সাউথ আফ্রিকার মাটিতে শুরু হবে বাংলাদেশ-সাউথ আফ্রিকা সিরিজ। এই সিরিজে দুইটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। মূল সিরিজ শুরুর আগে ২১-২৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে প্রস্তুতি ম্যাচ।

আগামী ২৮ সেপ্টেম্বর শুরু হবে সিরিজের প্রথম টেস্ট ম্যাচ। দ্বিতীয় টেস্ট ম্যাচ শুরু হবে আগামী ৬ অক্টোবর। ওয়ানডে সিরিজের ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে আগামী ১৫, ১৮ ও ২২ অক্টোবর। টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ দুইটি অনুষ্ঠিত হবে আগামী ২৬ ও ২৯ অক্টোবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইরানের মানবিক ত্রাণবাহী দ্বিতীয় কার্গো বিমান বাংলাদেশে পৌঁছেছে

ইন্টারন্যাশনাল ডেস্ক : মিয়ানমারের সেনাবাহিনী ও উগ্র বৌদ্ধদের নির্যাতনের মুখে পালিয়ে আসা ...

অস্ট্রেলেসিয়ান বিউটি প্যাজেন্ট প্রতিযোগিতায় রানার আপ হলেন বাংলাদেশের অনন্যা

বিনোদন ডেস্ক :  অস্ট্রেলিয়ায় প্রতি সাউথ এশিয়া অস্ট্রেলেসিয়ান বিউটি প্যাজেন্ট এমআইকিউ প্রতিযোগিতায় ...