ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | সাউথ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টে বিশ্রামে থাকবেন সাকিব
MIRPUR, BANGLADESH - AUGUST 28: Shakib Al Hasan of Bangladesh celebrates taking the wicket of Matthew Renshaw of Australia during day two of the First Test match between Bangladesh and Australia at Shere Bangla National Stadium on August 28, 2017 in Mirpur, Bangladesh. (Photo by Robert Cianflone/Getty Images)

সাউথ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টে বিশ্রামে থাকবেন সাকিব

স্পোর্টস ডেস্ক : সাউথ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টে বিশ্রামে থাকবেন সাকিব আল হাসান। তবে ইচ্ছা করলে দ্বিতীয় টেস্টে ফিরতে পারবেন তিনি। আজ সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এমন খবরই দিলেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। ‘সাকিব প্রথম টেস্টে বিশ্রামে থাকবে। তবে ও চাইলে দ্বিতীয় টেস্ট খেলতে পারে।’

দেশের হয়ে তিন ফরম্যাটেই খেলতে হয় সাকিব আল হাসানকে। তারপর দেশি-বিদেশি বিভিন্ন ঘরোয়া লিগেও (বিপিএল, আইপিএল, সিপিএল, পিএসএল, ইংলিশ কাউন্টি এবং বিগ ব্যাশ) পারফর্ম করা। ধকলটা বেশ যাচ্ছে সাকিবের ওপর। যে কারণে নিজেকে সতেজ রাখতে টেস্ট ক্রিকেট থেকে ছয় মাসের বিশ্রাম চান সাকিব।

প্রসঙ্গত, চলতি মাসে দুইটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে সাউথ আফ্রিকা যাচ্ছে টিম বাংলাদেশ। সিরিজের প্রথম টেস্ট শুরু আগামী ২৮ সেপ্টেম্বর। তার আগে ২১-২৩ সেপ্টেম্বর স্বাগতিকদের বিরুদ্ধে তিনদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা।

টেস্ট ও ওয়ানডে সিরিজের ম্যাচগুলো শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টা থেকে। প্রথম টি-টোয়েন্টি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত ১০টায়। আর দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬.৩০টায়। সবকিছু ঠিকঠাক থাকলে ১৬ সেপ্টেম্বর সাউথ আফ্রিকার উদ্দেশে ঢাকা ছাড়বে মুশফিক-মাশরাফীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আলোকস্বল্পতার কারণে পরিত্যক্ত সিলেট -খুলনার ম্যাচটি

স্পোর্টস ডেস্ক :   গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর লাইভ সম্প্রচারে আলোকস্বল্পতার কারণে ...

ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা। সোমবার ...