Home | বিনোদন | বলিউড | সাইফ তত্ত্বে হতবাক সোহা

সাইফ তত্ত্বে হতবাক সোহা

soha aliবিনোদন ডেস্ক : পতৌদির ছোট নবাব সাইফ আলি খানের মন্তব্যে হতবাক হয়েছেন ছোটবোন বলিউড অভিনেত্রী সোহা আলি খান। সাইফ বলেন, চল্লিশ বছরের আগে কারো বিয়ে করা উচিত নয়। তবে বিয়ে বিষয়ে বড় ভাইয়ের এমন তত্ত্বকে সমর্থন করতে পারেননি সোহা।

 

জানা যায়, ৩৪ বছর বয়সী এ অভিনেত্রী গত কয়েক বছর ধরেই প্রেমিক ‘কালিযুগ’খ্যাত অভিনেতা কুনাল খেমুর সঙ্গে ‘লিভ টুগেদার’ করছেন। তাই মা (শর্মিলা ঠাকুর) সোহাকে  প্রতিনিয়তই আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ে করার পরমর্শ দিচ্ছেন। তবে বড় ভাই এ প্রেমিক জুটির শুভ পরিণয়ে রীতিমতো বাধা হয়ে দাঁড়িয়েছেন।

 

এ প্রসঙ্গে সোহা বলেন, ‘বড় ভাই আমাকে চল্লিশ বছর বয়সের আগে বিয়ে না করার পরামর্শ দিয়েছেন। তার ধারণা, বিয়ে হচ্ছে কঠিন একটি অঙ্গীকার। ৪০ বছর বয়সের আগে আমি সে অঙ্গীকার ধরে রাখতে পারব না। তবে আমি তা বিশ্বাস করি না। বিয়ের করার মতো আমার বয়স হয়েছে। তাই খুব শিগগিরই আনুষ্ঠানিকভাবে বিয়ের কাজটি সম্পন্ন করতে চাই।’

 

সূত্রটি আরো জানিয়েছে, ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুনসুর আলী খান পতৌদি এবং অভিনেত্রী শর্মিলা ঠাকুরের সন্তান সাইফ ও সোহা। পাঁচ বছরের প্রেম শেষে সাইফ কয়েক মাস আগে কারিনা কাপুরকে বিয়ে করেন।

 

বর্তমানে সাইফের বয়স ৪২। এটা সাইফের দ্বিতীয় বিয়ে। অন্যদিকে, সোহা চলতি বছরেই গাটছড়া বাঁধতে চান। এ ব্যাপারে তার মাও একমত পোষণ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢাকা আসছেন নাসিরউদ্দিন শাহ

বিনোদন ডেস্ক :  উপমহাদেশের শক্তিমান অভিনেতা নাসিরুদ্দিন শাহ ঢাকায় আসছেন। চলচ্চিত্রে অধিক ...

বাবা হারালেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক :  সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায়ের বাবা কৃষ্ণরাজ ...