Home | বিনোদন | সাইফ কন্যা সারার নতুন ছবি ভাইরাল

সাইফ কন্যা সারার নতুন ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক : বলিউডে স্বপ্নের ক্যারিয়ার শুরু হয়েছে সাইফ আলি খানের কন্যা সারা আলি খানের। এ কন্যার ম্যাজিকে যেন একেবারেই বুঁদ বলিউড। কেদারনাথ ছবির পরে সদ্য মুক্তি পাওয়া ‘সিম্বা’।

সেইসঙ্গে সোশ্যাল মিডিয়াতেও ম্যাজিক দেখাচ্ছেন তিনি। চলচ্চিত্রের পাশাপাশি এখানেও তার জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। নতুন ছবিতেও তার ব্যতিক্রম হলো না। পোস্ট করার এক দিনের মধ্যেই সেই ছবিতে লাইক পড়ে গিয়েছে ২০ লক্ষেরও বেশি!

সাম্প্রতিক সময়ে যেন তিনি জনপ্রিয়তার তুঙ্গে অবস্থান করছেন। নিজের ইনস্টাগ্রামে বুধবার ছবিটি পোস্ট করেন সারা আলি খান। সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় সে ছবি। ছবিতে সারাকে দেখা যাচ্ছে রাস্তায় শুয়ে থাকতে। হাতে ধরা আধখাওয়া আপেল।

হলুদ ব্লাউজ ও রংচঙে শাড়ি পরা সারার ছবিতে পড়েছে অসংখ্য কমেন্ট। অনেকেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নবাগতাকে। কেউ কেউ এমনও লেখেন, আপনাকে দেখে দিনটাই ভাল হয়ে গেল। কেউ আবার জানতে  চেয়েছেন, কী করে আপনি এত সুন্দরী হলেন?

লাইক ২ লক্ষ ২৭ হাজারেরও বেশি। ছবির ক্যাপশনে সারা লিখেছেন সেই বিখ্যাত ইংরেজি প্রবাদটি, যার অর্থ দৈনিক একটি আপেল খেলে চিকিৎসকদের থেকে দূরেই থাকা যায়। অর্থাৎ শরীর নীরোগ থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তদন্ত প্রতিবেদন; পাইলট ভুলে পাসপোর্ট রেখে গিয়েছিলেন

স্টাফ রির্পোটার : বিদেশে সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশে নিয়ে আসতে বাংলাদেশ এয়ারলাইন্সের উড়োজাহাজ ...

বুধবার থেকে কমবে তাপপ্রবাহ

স্টাফ রির্পোটার : দেশের বিভিন্ন অঞ্চলের উপর দিয়ে বয়ে যাওয়া তাপপ্রবাহ আগামী ১৯ ...