ব্রেকিং নিউজ
Home | জাতীয় | সম্রাটের কার্যালয়ে অভিযান চালাচ্ছে র‍্যাব

সম্রাটের কার্যালয়ে অভিযান চালাচ্ছে র‍্যাব

স্টাফ রির্পোটার :  দুপুর সোয়া একটা। স্থান রাজধানীর কাকরাইল মোড়। একটি ভবনকে ঘিরে আছে আইনশৃঙ্খলা বাহিনীর বিপুল সদস্য। উপস্থিত আছেন অনেক গণমাধ্যম কর্মী। চারিদিকে লোকে লোকারণ্য। সড়কটিতে দাঁড় করানো আছে র‌্যাবের বেশ কয়েকটি গাড়ি। গ্রেপ্তার যুবলীগ নেতা ইসমাইল হোসেন সম্রাটকে নিয়ে নিয়ে ভবনটিতে তল্লাশি চালানো হবে জন্যই আইনশৃঙ্খলা বাহিনীর এতো উপস্থিতি।

যে ভবনটি ঘিরে রাখা হয়েছে সেখানে কিছুক্ষণ পরই গেটে দেখা যায় নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমকে। একটা চল্লিশ মিনিটে ভাঙা হয় ভবনটিতে প্রবেশের তালা। একটু পরেই গাড়ি থেকে নামানো হয় যুবলীগ নেতা সম্রাটকে। ক্যাসিনোকাণ্ডের ঘটনায় আত্মগোপনে থাকার পর ভোরে কুমিল্লা থেকে যাকে গ্রেপ্তার করেছিল র‌্যাব।

পৌনে দুইটার দিকে নিচ্ছিদ্র নিরাপত্তার মধ্য দিয়ে সম্রাটকে গাড়ি থেকে যখন নামানো হয় তখন তার মাথায় ছিল হেলমেট।  গাড়ি থেকে নামানোর সঙ্গে সঙ্গে তাকে দ্রুত ভবনটির ভেতরে নেওয়া হয়। মূলত নিরাপত্তা নিশ্চিত করতেই তাকে হেলমেট পড়ানো হয়েছে।

রবিবার দুপুরে সম্রাটকে নিয়ে তার কার্যালয়ে প্রবেশ করে র‍্যাব সদস্যরা। র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে র‍্যাবের একটি দল সম্রাটের কার্যলয়ে প্রবেশ করে। এর কয়েক মিনিট পরে হেলমেট পড়িয়ে সম্রাটকেও প্রবেশ করানো হয় তার কার্যালয়ে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত কার্যালয়ের ভেতরে অভিযান চালাচ্ছে র‍্যাব। অভিযানকে কেন্দ্র করে পুরো কাকরাইল এলাকা নিরাপত্তার চাদরে ঢেকে রেখেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। র‍্যাবের পাশাপাশি ঘটনাস্থলে রয়েছে পুলিশ ও গোয়ান্দা কর্মকর্তারা। কার্যালয়কে ঘিরে যে কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক অবস্থানে দেখা গেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে। এদিকে কার্যালয়ের আশপাশের সড়কের মোড়গুলোতে ব্যারিকেট দিয়ে জনসাধারণের চলাচল সংরক্ষিত রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সম্রাটকে র‍্যাবের কাছে হস্তান্তর ডিবির

স্টাফ রির্পোটার :  রিমান্ডের প্রথম দিনেই যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ...

‘অশ্লীল’ পোশাক পরায় ফিলিপাইনে নারী পর্যটক গ্রেপ্তার

ইন্টারন্যাশনাল ডেস্ক : প্রেমিকের সঙ্গে ফিলিপাইনের সমুদ্রসৈকতে ছুটি কাটাতে গিয়ে নিজের পছন্দ ...