ব্রেকিং নিউজ
Home | জাতীয় | সবকিছু করানো হচ্ছে: আবুল হাসান চৌধুরী

সবকিছু করানো হচ্ছে: আবুল হাসান চৌধুরী

abulস্টাফ রিপোর্টার : পদ্মাসেতুর ঠিকাদারি কাজ পেতে বাংলাদেশি কর্মকর্তাদের ঘুষ দেয়ার ষড়যন্ত্রের অভিযোগে রয়েল কানাডিয়ান মাউন্টেড পুলিশের দায়ের করা মামলায় অভিযুক্ত করায় ‘বিস্মিত’ সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী।
কানাডায় থাকা এক বাঙালির মাধ্যমে এসব করানো হচ্ছে বলে তিনি অভিযোগ করেছেন। বৃহস্পতিবার বেলা পৌনে ১১টায়   তিনি এসব কথা বলেন।

আবুল হাসান বলেন, পদ্মাসেতু প্রকল্পে পরামর্শক নিয়োগে সহযোগিতার মাধ্যমে ঘুষ গ্রহণের ষড়যন্ত্রের অভিযোগে আমার বিরুদ্ধে কানাডিয়ান পুলিশের মামলায় আমি বিস্মিত, হতবাক। মামলার বিষয়ে এখনও কিছুই জানিনা। সাংবাদিকরা ফোন করলে এ বিষয়ে আমি অবহিত হই। কাগজপত্র পেলে হয়তো কি অভিযোগ আনা হয়েছে তা বুঝতে পারবো।

আবুল হাসান চৌধুরী বলেন, পদ্মাসেতু প্রকল্পে পরামর্শক নিয়োগে ঘুষ গ্রহণের যে অভিযোগ উঠেছে সেই বিষয়টিই ভ্রান্ত। কানাডায় থাকা এক বাঙালির মাধ্যমে এই কাজটি করানো হচ্ছে। তবে তিনি ওই বাঙালির নাম বলেননি।

পদ্মা সেতুর ঠিকাদারি কাজ পেতে বাংলাদেশি কর্মকর্তাদের ঘুষ দেয়ার ষড়যন্ত্রের অভিযোগে দায়ের করা মামলায় সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসানসহ তিনজনকে অভিযুক্ত করেছে রয়েল কানাডিয়ান মাউন্টেড পুলিশ।  সিবিসিসহ কানাডার সংবাদপত্রগুলো গতকাল বুধবার এ সংবাদ প্রকাশ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আসিফ নজরুলের বিরুদ্ধে শাহবাগ থানায় জিডি

স্টাফ রিপোর্টার: জঙ্গিবাদে উস্কানি এবং তরুণ সমাজকে জঙ্গিবাদের মতো ঘৃণ্য কাজে উদ্বুদ্ধ ...

করোনায় আরও মৃত্যু ১৭২

স্টাফ রিপোর্টার: করোনাভাইরাসে দেশে আরও ১৭২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের ...