ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সঙ্গে যুক্তফ্রন্টের সংলাপ

সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সঙ্গে যুক্তফ্রন্টের সংলাপ

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে শুক্রবার (০২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় সংলাপে বসছে সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরীর (বি. চৌধুরী) নেতৃত্বাধীন যুক্তফ্রন্ট। প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই সংলাপ অনুষ্ঠিত হবে। এই সংলাপে বি. চৌধুরীর নেতৃত্বে যুক্তফ্রন্টের ১৫ সদস্যের প্রতিনিধি দল অংশ নেবে।

এরই মধ্যে সংলাপ শেষে নৈশভোজে নিজের জন্য খাবারের তালিকা পাঠিয়েছেন বিকল্পধারার চেয়ারম্যান একিউএম বদরুদোজ্জা চৌধুরীর। যাতে রয়েছে- সাদা ভাত, লাল আটার রুটি,  ফুলকপি, সীম, আলু ভাজি, যেকোনো মাছের ঝোল ও মসুর ডাল। বি. চৌধুরীর নৈশভোজের এ মেন্যুর ব্যাপারটি তার প্রেস সচিব জাহাঙ্গীর আলম নিশ্চিত করেছেন।

সংলাপে প্রতিনিধি দলে আছেন বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী, গোলাম সারোয়ার মিলন, আবদুর রউফ মান্নান, ইঞ্জিনিয়ার মুহম্মদ ইউসুফ, সহসভাপতি মাহমুদা চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক, সাবেক সংসদ সদস্য এইচএম গোলাম রেজা, বিএলডিপি সভাপতি নাজিম উদ্দিন আল আজাদ, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, ন্যাপের সভাপতি জেবেল রহমান গানি, মহাসচিব এম গোলাম মোস্তফা ভুইয়া, এনডিপির চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তুজা, জাতীয় জনতা পার্টির সভাপতি শেখ আসাদুজ্জামান।

এর আগে গত মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে সংলাপের চিঠি নিয়ে যান বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য আবদুর রউফ মান্নান ও সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক।প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বি. চৌধুরী বলেন, আমরা খুশি হয়েছি আপনি নির্বাচন সম্পর্কীয় সমস্যা সমাধানের লক্ষ্যে রাজনৈতিক সংলাপের প্রস্তাব দিয়েছেন। আমরা আপনাকে যুক্তফ্রন্ট ও বিকল্পধারা বাংলাদেশের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শোভন রাব্বানীকে সরিয়ে ভারপ্রাপ্ত সভাপতি নাহিয়ান এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য

স্টাফ রির্পোটার : ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ ...

সাধারণ মানুষ যেন পুলিশের হয়রানি ও চাঁদাবাজির শিকার না হন:শফিকুল ইসলাম

স্টাফ রির্পোটার : ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অধীনস্থ কোনো থানায় মানুষ যদি ...