Home | জাতীয় | সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী গণস্বাক্ষর শুরু ২৬ ফেব্রুয়ারি

সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী গণস্বাক্ষর শুরু ২৬ ফেব্রুয়ারি

স্টাফ রিপোর্টার :  ‘সন্ত্রাস ও জঙ্গিবাদকে না বলি, মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ি’ এই স্লোগানকে সামনে রেখে ২৬ ফেব্রুয়ারি (রোববার) শুরু হচ্ছে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী গণস্বাক্ষর অভিযান। বুধবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে বলা হয়, তিন মাসব্যাপী সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী গণস্বাক্ষর অভিযান চলবে। আগামী ২৬ ফেব্রুয়ারি (রোববার) প্রধানমন্ত্রীর স্বাক্ষরের মধ্য দিয়ে এ গণস্বাক্ষর কর্মসূচি শুরু হবে।

আয়োজকরা জানান, গণস্বাক্ষর কর্মসূচির উদ্দেশ্য হচ্ছে দেশের চলমান সন্ত্রাস, জঙ্গিবাদ ও মৌলবাদ প্রতিরোধে প্রশাসনের পাশাপাশি জনগণের মাঝে গণসচেতনা সৃষ্টি করা। অনলাইন, মোবাইলে এসএমএস, মাইক্রোবাস, স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়, সরকারি বেসরকারি প্রতিষ্ঠান এবং ভ্রাম্যমাণ পথচারীদেরও স্বাক্ষর সংগ্রহ করা হবে।

আমরা মুক্তি যোদ্ধার সন্তান নাটোর জেলার আয়োজনে সংগঠনের সহ-সভাপতি সুলতানা পান্নার সভাপতিত্বে সংবাদ সম্মেলনে সংগঠনের সাধারণ সম্পাদক রাজিব হাসান, দফতর সম্পাদক স্বপন হোসেন, আমরা মুক্তিযোদ্ধার সন্তান নাটোর জেলা শাখার পক্ষে এম এ সামাদ, কেন্দ্রীয় যুব মহিলা লীগের নেত্রী কোহেলী কুদ্দুস মুক্তি প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ওয়ার্ল্ডটেল’র তরঙ্গ বাতিল

প্রযুক্তি ডেস্ক :  বেসরকারি ল্যান্ডফোন বা পাবলিক সুইচড টেলিফোন নেটওয়ার্ক-পিএসটিএন অপারেটর ওয়ার্ল্ডটেল ...

ছাত্রদলের ৭ ইউনিটের নতুন কমিটি ঘোষণা

স্টাফ রিপোর্টার :  বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের গুরুত্বপূর্ণ সাতটি ইউনিটের আংশিক কমিটি গঠন করা ...