ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | সঞ্জয় লীলা বানশালির ছবিতে অভিনয় করতে চান প্রিয়া

সঞ্জয় লীলা বানশালির ছবিতে অভিনয় করতে চান প্রিয়া

বিনোদন ডেস্ক: গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়া ও ইউটিউব মাতিয়ে রেখেছেন ভারতের দক্ষিণী ছবির অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। সোশ্যাল মিডিয়ার নতুন ক্রাশ তিনি। যার পর পর দুটি ভিডিও নিয়ে শুরু হয়েছে তোলপাড়। প্রথমটি ২৯ সেকেন্ডের এবং পরেরটি ৩০ সেকেন্ডের। অতি স্বল্প সময়ের এই দুটি ভিডিও দিয়েই তিনি নাড়িয়ে দিয়েছেন নেট দুনিয়া। দুটিই ভাইরাল।

সেই প্রিয়া সম্পতি হাজির হয়েছিলেন একটি সাক্ষাৎকারে। সেখানে তিনি জানান, মালায়ালাম, তামিল ও বলিউডের অনেক ছবির অফার রয়েছে তার কাছে। কিন্তু এখনও পর্যন্ত কোনো ছবিতে সই করেননি তিনি। তার জীবনের স্বপ্ন একজনকে নিয়ে। তিনি সঞ্জয় লীলা বানশালি। ভবিষ্যতে বলিউডের এই খ্যাতিমান পরিচালকের ছবিতে অভিনয় করতে চান প্রিয়া।

প্রিয়ার ভাইরাল হওয়ার প্রথম ভিডিওটি ছিল ‘অরু আদার লাভ’নামের একটি মালায়লাম ছবির গানের দৃশ্য। এটি আলোচিত এ অভিনেত্রীর ক্যারিয়ারের অভিষেক ছবি। পরের ৩০ সেকেন্ডের ভিডিওটিও কোনো ছবির অংশ কিনা সে ব্যাপারে এখনো কিছু জানা যায়নি।

১৮ বছর বয়সী তরুণী প্রিয়া প্রকাশের জন্ম ভারতের কেরালার ত্রিচুরে। সেখানকার বিমলা কলেজে প্রথম বর্ষের শিক্ষার্থী তিনি। বন্ধুরা ভালোবেসে তাকে রিয়া নামে ডাকেন। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু প্রিয়ার। হেঁটেছেন র‌্যাম্পেও। মোহিনীআট্ট্যম নাচে বিশেষ পারদর্শী এই অষ্টাদশী। ভ্রু নাচানোর অদ্ভুত কৌশল সেখান থেকেই রপ্ত করেছেন। এত অল্প সময়ে ইন্টারনেট সেনসেশনে পরিণত হওয়ায় স্বাভাবিকভাবেই এখন আনন্দে উড়ছেন প্রিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নিষেধাজ্ঞা অমান্য করে সৌদি নারী পাশ্চাত্য ধাঁচের পোশাকে বিপণিবিতানে

ইন্টারন্যাশনাল ডেস্ক : পায়ে উঁচু জুতা, গায়ে পাশ্চাত্য ধাঁচের দৃষ্টিনন্দন পোশাক। চুলগুলো ...

শোভন রাব্বানীকে সরিয়ে ভারপ্রাপ্ত সভাপতি নাহিয়ান এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য

স্টাফ রির্পোটার : ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ ...