Home | বিনোদন | ছোটপর্দা | সজল এবার ছোট পর্দায় হাজির হচ্ছেন মুক্তিযোদ্ধা হয়ে

সজল এবার ছোট পর্দায় হাজির হচ্ছেন মুক্তিযোদ্ধা হয়ে

বিনোদন ডেস্ক:  নাট্য জগতের খুবই সুপরিচিত একটি মুখ আব্দুন নূর সজল। বরাবরই তিনি বৈচিত্রময় চরিত্রে অভিনয় করতে পছন্দ করেন। নতুন বছরের শুরুতেই যেমন ‘ভেলকি’ নামের একটি নাটকে পাগলের চরিত্রে দেখা গিয়েছিল তাকে। তারই ধারাবাহিকতায় এবার তিনি ছোট পর্দায় হাজির হচ্ছেন মুক্তিযোদ্ধা হয়ে। তারসাথে জুটি বেধেছেন এই সময়ের সবচেয়ে জনপ্রিয় মডেল অভিনেত্রী নাদিয়া।

আগামী ২৬ মার্চ বাংলাদেশের স্বাধীনতা দিবস। মহান এ দিবসটিকে সামনে রেখে নির্মিত হয়েছে টেলিছবি ‘আমিও কি মুক্তিযোদ্ধা’। যেটি রচনা করেছেন মেজর শাহাব উদ্দিন চাকলাদার। পরিচালনা করেছেন শাহিন আহমেদ। আর এই টেলিছবিতেই মুক্তিযোদ্ধা সগির চরিত্রে অভিনয় করেছেন সজল। তার স্ত্রীর ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী নাদিয়া নদীকে।

টেলিছবিটির কাহিনিতে দেখা যাবে, সগীর(সজল) একজন ভীতু স্বভাবের সরকারি কর্মকর্তা। যে যুদ্ধ বা বিদ্রোহের কিছুই বোঝে না। এগুলোকে সে জমের মতো ভয় পায়। সারাদিন অফিস আর বউ নিয়েই তার সময় কাটে। অন্য কোনো কিছুরই সে খোঁজখবর রাখে না। সগিরের ভায়রা ভাই আবার একজন মুক্তিযোদ্ধা। গল্পের এক পর্যায়ে তার অনুরোধে সগীরও মুক্তিযুদ্ধে অংশ নেয়।

তারপর কী ঘটে? দেখতে হলে অপেক্ষা করতে হবে আরও কয়েকটা দিন। কেননা, মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত টেলিছবি ‘আমিও কি মুক্তিযোদ্ধা’ চ্যানেল ২৪-এ প্রচার করা হবে আগামী ২৬ মার্চ রাতে। এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন কাজী উজ্জল, আফফান মিতুল, প্রিন্স মাহবুব, তমাল মাহবুব, লিজা খানম ও তন্দ্রা প্রমুখ।

এদিকে, এই প্রথম মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করেছেন সজল। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘রোমান্টিকতার বাইরে এবার মুক্তিযুদ্ধের টেলিছবি করলাম। একাত্তরে আমি পরিপূর্ণ যুবক হলেও এসব বিষয়ে আমার কোনো আগ্রহ ছিল না। পরে কোনো একটি কারণে আমিও মুক্তিযুদ্ধে অংশ নেই। আশা করি, নতুন এ চরিত্রটি দর্শকদের নজর কাড়বে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদা জিয়ার প্রার্থিতা নিয়ে করা রিটের ওপর বিভক্ত আদেশ হাইকোর্টের

স্টাফ রির্পোটার : কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার  মনোনয়নপত্র ইসিতে অবৈধ ...

নির্বাচনকালীন সরকারের টেলিযোগাযোগ মন্ত্রণালয়ে প্রধানমন্ত্রী ,ধর্মে মোজাম্মেল

স্টাফ রির্পোটার : নির্বাচনকালীন সরকারের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় এবং ডাক, টেলিযোগাযোগ ...