ব্রেকিং নিউজ
Home | বিনোদন | বলিউড | সচেতন পিতা শাহরুখ

সচেতন পিতা শাহরুখ

Shahrukh-Khan-kidsবিনোদন প্রতিবেদক : তারকাখ্যাতির শীর্ষে থেকেও পিতার দায়িত্বের বিষয়টি ভুলে যাননি শাহরুখ খান। প্রয়োজনে নির্ঘুম রাত কাটিয়ে দিতেও কার্পন্য করেন না তিনি। সন্তানের প্রতি নিজের দায়িত্বের ব্যাপারে বলিউড বাদশাহর এই সচেতনতা বলিউডপাড়ায় সর্বজনবিদিত। এখনো পর্যন্ত শাহরুখের সন্তানদের নিয়ে কোনো নেতিবাচক খবর প্রকাশ হয়নি সংবাদমাধ্যমে। এটা হয়তো সম্ভব হয়েছে শাহরুখের সচেতনতার জন্যই।
এই যেমন সম্প্রতি শাহরুখের বড় ছেলে আরিয়ান একটি পার্টিতে যোগ দেয়। এ নিয়ে শাহরুখের চিন্তার অন্ত নেই। এমনকি কিছুটা উদ্বিগ্ন হয়ে পড়েন কিং খান। কারণ তার মনে হয়েছিল, আরিয়ান হয়তো পার্টিতে নিজেকে ঠিক রাখতে পারবে না।
ছেলের পার্টিতে যোগ দেয়া নিয়ে উদ্বিগ্ন হয়েই থেমে থাকেননি কিং খান। ছদ্মবেশে সারা রাত ছেলের পাশেই ছিলেন তিনি। ফেসবুকের মাধ্যমে ভক্তদের নিজের এই উদ্বিগ্নতার কথা জানিয়েছেন শাহরুখ। তিনি লিখেছেন, “এটা আমার স্বাভাবিক অনুভূতি। আমার মনে হয়েছে, সে পার্টিতে নিজেকে নিয়ন্ত্রণ করতে পারবে না। যত্ন নেয়ার জন্য আমার উচিত তার পাশে থাকা। আমার চিন্তাচেতনার বড় অংশ জুড়েই সন্তান। সবার ক্ষেত্রেই কি এমন হয়?”
এর আগেও শাহরুখ জানিয়েছিলেন, তার তারকাখ্যাতির কারণে সন্তানরা বিব্রত হয় এবং মাঝে মাঝে তার ওপর রেগেও যায়। কারণ তারা লাইমলাইটে আসাটা পছন্দ করে না। “তারা বিব্রত বোধ করে, লজ্জা বোধ করে, এমনকি রেগেও যায়। কিন্তু আমার মনে হয়, তারা ঠিকই করে।”
শাহরুখ তিন সন্তানের বাবা। দুই ছেলে আরিয়ান ও আব্রাম; আর মেয়ে সুহানা। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শুটিংয়ে ফিরলেন আলিয়া ভট্ট

বিনোদন ডেস্ক : বলিউডে একে একে সব বড় তারকাই শুটিং ফ্লোরে ফিরছেন। কেউ ...

চেষ্টা করেও একসঙ্গে থাকা হলো না কঙ্কনা-রণবীরের

বিনোদন ডেস্ক : দীর্ঘ ৫ বছর আলাদা থাকার পর অবশেষে আইনত বিবাহবিচ্ছেদ হলো ...