Home | বিনোদন | সংসার ভাঙ্গল নায়িকা মুনমুনের

সংসার ভাঙ্গল নায়িকা মুনমুনের

বিনোদন ডেস্ক : নায়িকা মুনমুনের সংসার ভেঙেই গেল। স্বামী মীর মোশাররফ রোবেনকে তালাক দিয়েছেন তিনি।

সম্প্রতি টাঙ্গাইলের সখীপুরে মসজিদের সামনে নেচে তুমুল সমালোচনায় পড়েন মুনমুন। এরপরেই জানা গেল তার সংসার ভাঙনের ঘটনা। তবে এই ঘটনা ঘটেছে কোরবানি ঈদের সময়। বিষয়টি গণমাধ্যমকে মুনমুন নিজেই নিশ্চিত করেছেন।

ঢাকাই চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় এই নায়িকা বলেন, দীর্ঘ ১০ বছর আমরা একসঙ্গে ছিলাম, সে শুধু তার স্বার্থের কথাই ভেবে গেছে। সংসারের দিকে মনোযোগ ছিল না। সে সিনেমা বানাতে চাইতো, আমি অর্থের যোগান দিতাম। কিন্তু কাজের কাজ কিছুই হতো না। যার কারণে আমি তাকে বলতাম, সংসারের দিকে মনোযোগ দিতে। সে দিত না।

শারীরিক নির্যাতন করতো উল্লেখ করে মুনমুন বলেন, তাকে আমি আমার নিজের একটি ফ্ল্যাট ছেড়ে দিয়েছিলাম স্টুডিওর জন্য। বিভিন্নভাবে টাকা-পয়সা দিতাম। আমিও চাইতাম সে উঠুক, সে নায়ক হতে চাইতো। আমিও সর্বোচ্চ চেষ্টা করতাম, কিন্তু আমাকে শারীরিক নির্যাতন করতো এটা মেনে নিতে পারতাম না।

রোবেন পেশায় একজন শৌখিন মডেল ও মুনমুনের সঙ্গে যাত্রা-শোসহ পারফর্মার হিসেবে কাজ করেন। কাজ করতে গিয়ে অপেক্ষাকৃত বয়সে ছোট হওয়া সত্ত্বেও মুনমুন তাকে বিয়ে করে সংসারী হন।

চার বছর সেপারেশনে ছিলেন জানিয়ে মুনমুন বলেন, ১০ বছরের মধ্যে চার বছর সেপারেশনে ছিলাম। একটা সময় সে ফিল করতে পেরেছে তার এটা আমাকে জানায়। তারপর ফিরে আসে। তবে ফিরে আসার পরেও সেই আগের মতো হয়ে যায়। সেই টাকা-পয়সা নেওয়া, মারধর করা। আর কোনো কাজ নেই তার। নিজের চিন্তায় অস্থির সে, অথচ আমাদের দুজনের একটি সন্তান রয়েছে সেদিকে তার মনোযোগ নেই। এসব কথা বলাই যেত না তাকে।

মুনমুন বলেন, সব মিলিয়ে দেখলাম রোবেনের সঙ্গে আর একসঙ্গে থাকা সম্ভব না। আসলে শারীরিক নির্যাতনের মাত্রা বেড়েই যাচ্ছিল। যার কারণে আমি তাকে ডিভোর্সের সিদ্ধান্ত নেই এবং কোরবানি ঈদের একদিন পরে সেটা কার্যকর হয়।

মুনমুন বাংলাদেশের একজন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী। প্রায় ৮৫টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। সরকার অশ্লীলতার বিপক্ষে পদক্ষেপ গ্রহণ করলে ২০০৩ সালের পর তার চলচ্চিত্রে উপস্থিতি কমে যায়। সর্বশেষ ২০১৭ সালে মিজানুর রহমান মিজান পরিচালিত ‘রাগী’ চলচ্চিত্রে খলচরিত্রে অভিনয় করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঘারিন্দা ইউনিয়ন উপ-নির্বাচন : নৌকার মাঝি হিসাবে মনোনীত হলেন তোফায়েল আহমেদ

রবিন তালুকদার, টাঙ্গাইল : টাঙ্গাইল সদর উপজেলা ৩নং ঘারিন্দা ইউনিয়নের উপ-নির্বাচনে আওয়ামীলীগের দলীয় ...

ছাতক থানার নবাগত ওসিকে চট্রগ্রাম রেঞ্জে বদলী

হাসান আহমদ, ছাতক (সুনামগঞ্জ) : সুনামগঞ্জ জেলার ছাতক থানার অফিসার ইনচার্জ (ওসি) ...