Home | জাতীয় | সংসদ সদস্য মো. ইউনুস আলীর মরদেহে শ্রদ্ধা প্রধানমন্ত্রীর

সংসদ সদস্য মো. ইউনুস আলীর মরদেহে শ্রদ্ধা প্রধানমন্ত্রীর

স্টাফ রির্পোটার : সদ্য প্রয়াত গাইবান্ধা-৩ (পলাশবাড়ি-সাদুল্যাপুর) আসনের সংসদ সদস্য মো. ইউনুস আলীর মরদেহে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রবিবার সকালে সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় তার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী। পরে আওয়ামী লীগের পক্ষে দলীয় প্রধান শেখ হাসিনাসহ কেন্দ্রীয় নেতারা শ্রদ্ধা জানান। জাতীয় সংসদের পক্ষ থেকে স্পিকার শিরীন শারমিন চৌধুরী শ্রদ্ধা নিবেদন করেন।

এর আগে রাষ্ট্রপতির পক্ষ থেকে মরহুমের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন তার সামরিক সচিব।শ্রদ্ধা জানানোর আগে মরহুম ইউনুসের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে মন্ত্রিসভার সদস্য, সংসদ সদস্য, আওয়ামী লীগের নেতাকর্মীসহ ইউনুসের নির্বাচনী এলাকার নানা শ্রেণিপেশার মানুষ অংশ নেন।

বাদ আসর গাইবান্ধায় গ্রামের বাড়ি ভাতগ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।গত শুক্রবার ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ইউনুস আলী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর।

২০১৪ সালে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে প্রথমবার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছিলেন ইউনুস। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৩ আসন থেকে এমপি নির্বাচিত হন আওয়ামী লীগের প্রার্থী ডা. ইউনুস আলী সরকার। গত ৩১ জানুয়ারি সংসদ ভবনে স্পিকার শিরীন শারমিনের কার্যালয়ে শপথ বাক্য পাঠ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনামুক্ত হয়ে বাড়ি ফিরেছেন সাবেক অর্থমন্ত্রী মুহিত

স্টাফ রিপোর্টার: করোনামুক্ত হয়ে হাসপাতাল থেকে বাড়িতে ফিরেছেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল ...

জালালাবাদে তালেবানের বিরুদ্ধে বিক্ষোভে গুলিতে নিহত ৩

ইন্টারন্যাশনাল ডেস্ক: আফগানিস্তানের পূর্বাঞ্চলীয় জালালাবাদ শহরে দেশটির জাতীয় পতাকা পরিবর্তন না করার ...