ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | সংসদ বসার আগে বিএনপির মানববন্ধন

সংসদ বসার আগে বিএনপির মানববন্ধন

স্টাফ রির্পোটার : একাদশ জাতীয় সংসদ অধিবেশনের প্রতিবাদে আজ বুধবার মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিএনপি। জাতীয় প্রেসক্লাবের সামনে বেলা ১১টা থেকে মানববন্ধন করে দলটি।

এছাড়া বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে ৮ ফেব্রুয়ারি দুপুর ২টায় সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করতে চায় দলটি।

মানববন্ধনে উপস্থিত আছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ড. আবদুল মঈন খান, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, আতাউর রহমান ঢালী, সাংবাদিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী প্রমুখ।

দলটির সিনিয়র যুগ্মমহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী মঙ্গলবার নয়াপল্টনে দলের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে আজকের এই কর্মসূচি ঘোষণা করেন।

গত ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনের ভোট নেওয়া হয়। নির্বাচনে বিপুল বিজয় পায় আওয়ামী লীগ। বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থীরা পান মাত্র ৮টি আসন। বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট এ নির্বাচনের ফল প্রত্যাখ্যান করে। তারা নির্বাচন বাতিল ও নতুন করে ভোটগ্রহণের দাবি জানায়। ঐক্যফ্রন্ট ও বিএনপির আট বিজয়ী প্রার্থী এখনো শপথ নেননি। নির্বাচিত অন্যরা ইতোমধ্যে শপথ নিয়েছেন এবং মন্ত্রিসভাও গঠন করা হয়েছে। আর আজ বেলা ৩টায় বসছে সংসদের প্রথম অধিবেশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সিএনজি অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের কমিটি গঠন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণা মদন উপজেলায় মিশুক, সিএনজি, অটো রিক্সা ...

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...