ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | সংলাপের জন্য বিএনপি প্রস্তুত

সংলাপের জন্য বিএনপি প্রস্তুত

khaleda with rushnaraস্টাফ রিপোর্টার : বিএনপির চেয়ারপারসন ও বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়া বলেছেন, সংলাপে বসার জন্য তার দল সব সময় প্রস্তুত। কিন্তু সরকারের পক্ষ থেকে সংলাপের ব্যাপারে এখন পর্যন্ত কোনো সাড়া পাওয়া যায়নি। তবে সরকার চাইলে যেকোনো সময় সংলাপে বসতে রাজি বিএনপি।

 

শুক্রবার সন্ধ্যায় চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ এমপি রুশনারা আলীর নেতৃত্বে দেশটির পার্লামেন্টারি ডেলিগেশনের ছয় সদস্যদের একটি দল খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করেন। বৈঠকে খালেদা জিয়া প্রতিনিধি দলকে এসব কথা বলেন। বৈঠক শেষে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শমসের মবিন চৌধুরী বীরবিক্রম উপস্থিত সাংবাদিকদের এ তথ্য জানান। সন্ধ্যা ৬টা থেকে ৭টা পর্যন্ত ঘণ্টাব্যাপি এ বৈঠক অনুষ্ঠিত হয়।

 

পরে রুশনারা আলী সাংবাদিকদের বলেন, ‘কোনো সমস্যা থাকলে তা সংলাপের মাধ্যমে নিরসন হোক-এটাই আমরা চাই। কিন্তু বন্ধু রাষ্ট্র হিসেবে আমরা কাউকে কোনো চাপ দিচ্ছি না। তবে এ ব্যাপারে সংলাপের কোনো বিকল্প নেই। আর জনগণ যা চায়, রাজনীতিবিদদের তাই করা উচিত।’

 

খালেদা জিয়ার সঙ্গে বৈঠকে আরও উপস্থিত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী বীরবিক্রম, চেয়ারপারসনের উপদেষ্টা রিয়াজ রহমান প্রমুখ।

 

প্রসঙ্গত, গত বুধবার ব্যক্তিগত সফরে ঢাকা পৌঁছান বাংলাদেশে জন্মগ্রহণকারী এই প্রভাবশালী ব্রিটিশ এমপি। আগামী ১৮ সেপ্টেম্বর বাংলাদেশ ছাড়বেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সিএনজি অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের কমিটি গঠন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণা মদন উপজেলায় মিশুক, সিএনজি, অটো রিক্সা ...

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...