ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | সংবিধান মোতাবেক ২৪ জানুয়ারির মধ্যেই নির্বাচন হবে : হানিফ

সংবিধান মোতাবেক ২৪ জানুয়ারির মধ্যেই নির্বাচন হবে : হানিফ

hanif meeting

স্টাফ রিপোর্টার : আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান মোতাবেক ২৪ জানুয়ারির মধ্যে হবে এবং সেই নির্বাচনে বিএনপি আসবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

শনিবার সকালে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে কৃষক লীগের কার্যনির্বাহী কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

হানিফ বলেন, গণতান্ত্রিক ধারা বজায় রাখার জন্য আগামী জাতীয় নির্বাচন  সংবিধান মোতাবেক হবে। সংবিধান বর্হিভূত কোনো ধরনের প্রস্তাব গ্রহণ করা হবে না।

“বর্তমান সংবিধানে বিএনপি নির্বাচনে যাবে না” মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে হানিফ বলেন, আপনারা ভয় পেয়েছেন তাই আজকে নির্বাচনে আসতে চাইছেন না। গত পাঁচটি সিটি নির্বাচনে আপনারা জনগণকে বিভ্রান্ত করে জয়ী হয়েছেন। বার বার জনগণকে বিভ্রান্ত করা যায় না। তাই আপনারা আজকে নির্বাচনে আসতে ভয় পাচ্ছেন।

“এ সরকারকে জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না” মির্জা ফখরুলের এমন বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, আওয়ামী লীগ দেশ থেকে সন্ত্রাস, জঙ্গিবাদ দূর করেছে। আমাদের সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে তা আর কোনো সরকারের আমলে হয়নি। তাই ‌আমাদের ভয় পাবার কোনো কারণ নেই। আমাদের নয় জনগণ আপনাদের ওই সন্ত্রাসবাদী, জঙ্গিবাদী শাসন আর দেখতে চায় না।

বিরোধীদলকে আবারো সংসদে আসার আহবান জানিয়ে হানিফ বলেন, আপনারা সংসদে আসেন, সংসদে এসে আপনাদের প্রস্তাবগুলো তুলে ধরেন, আমরা আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান করবো।

সংগঠনের সভাপতি আলহাজ্ব মোতাহার হোসেন মোল্লার সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন কৃষকলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খন্দকার শামসুল হক রেজা, দফতর সম্পাদক শামসুল আলম, সহসভাপতি শেখ মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সহসভাপতি এম.এ.করিম, কৃষকলীগের অর্থ বিষয়ক সম্পাদক মোহাম্মদ নাজির মিয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বরিশাল-৩ আসনের প্রার্থিতা নিয়ে দুই ভাগ হয়ে গেছে স্থানীয় বিএনপি

স্টাফ রিপোর্টার : বিএনপির ‘ঘাটি’ বলে পরিচিত বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনে কাকে প্রার্থী ...

যাত্রীদের পদচারণায় সরগরম হয়ে উঠেছে স্টেশন এলাকা

স্টাফ রিপোর্টার : প্রিয়জনের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে নাড়ির টানে ছুটে ...