ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | সংবিধান ক্ষত-বিক্ষত করার পরিণতি হবে ভয়াবহ : ন্যাপ

সংবিধান ক্ষত-বিক্ষত করার পরিণতি হবে ভয়াবহ : ন্যাপ

napস্টাফ রিপোর্টার : সংবিধানকে ক্ষত-বিক্ষত করার মধ্য দিয়ে যারা ক্ষমতা চিরস্থায়ী করতে চায় তাদের পরিণতি অত্যন্ত ভয়াবহ বলে হুঁশিয়ারি দিয়েছেন ১৮ দলীয় জোটের শীর্ষনেতা ও বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গাণি।

 

সোমবার দুপুরে রাজধানীর নয়া পল্টনে দলীয় মিলনায়তনে খুলনা ও সাতক্ষীরার অর্ধ-শতাধিক নেতা-কর্মী বাংলাদেশ ন্যাপ-এ যোগদান উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ হুঁশিয়ারি দেন তিনি।

 

ন্যাপ চেয়ারম্যান বলেন, ‘বর্তমান আওয়ামী সরকার নিজেদের মতো নির্বাচন করতে গেলে দেশে সংঘাতের সৃষ্টি হতে পারে। তাই কেবল একটি গ্রহণযোগ্য নির্বাচনের মধ্য দিয়েই দেশে স্থিতিশীল পরিবেশ ফিরে আসতে পারে। আর এই পরিবেশ ফিরিয়ে আনার জন্য সরকারকেই মুখ্য ভূমিকা পালন করতে হবে। অন্যথায় দেশবাসীর আশা-আকাঙ্ক্ষা অন্ধকারে নিমজ্জিত হবে।’

 

অনুষ্ঠানে খুলনার বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক কাজী ফারুক হোসেন এবং সাতক্ষীরার আলহাজ্ব শেখ আবদুল হাই এর নেতৃত্বে অর্ধ-শতাধিক নেতা-কর্মী দলীয় প্রধান জেবেল রহমান গাণির হাতে ফুলের তোড়া তুলে দিয়ে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ ন্যাপ-এ যোগদান করেন। এ সময় ন্যাপ চেয়ারম্যান তাদেরকে স্বাগত জানান।

 

ন্যাপ মহাসচিব এম গোলাম মোস্তফা ভুইয়ার সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন ন্যাপ প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব গোলাম সারওয়ার খান, নগর সভাপতি মোড়ল আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক মো. শহীদুননবী ডাবলু, যোগদানকৃত মাওলানা ভাসানীর সহযোগী আশরাফ আলী খান, বীর মুক্তিযোদ্ধা মোল্লা আবদুল মজিদ, আলহাজ্ব কামরুল ইসলাম, শেখ কেরামত আলী, খলিলুর রহমান প্রমুখ।

 

এম গোলাম মোস্তফা ভুইয়া বলেন, ‘কোনো আইন মেনে নয় বরং প্রধানমন্ত্রীর ইচ্ছাতেই সংবিধান সংশোধন করে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করা হয়েছে। গণতন্ত্র এখন এক ব্যক্তির স্বৈরতান্ত্রিক ও স্বেচ্ছাচারী শাসনে রূপ নিয়েছে। তাই ব্যক্তিকেন্দ্রিক এই পদ্ধতির আমুলপরিবর্তন ব্যতিরেকে দেশ, জনগণ তথা গণতন্ত্রের মুক্তি নেই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সিএনজি অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের কমিটি গঠন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণা মদন উপজেলায় মিশুক, সিএনজি, অটো রিক্সা ...

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...