Home | বিনোদন | ‘সংক্রমণ’-এ মাজনুন মিজান ও বাঁধন

‘সংক্রমণ’-এ মাজনুন মিজান ও বাঁধন

Badhon-Mijanবিনোদন প্রতিবেদক : মাজনুন মিজান ও বাঁধন প্রথম এক নাটকে অভিনয় করেন বরেণ্য নাট্যাভিনেতা ও পরিচালক মাহফুজ আহমেদ পরিচালিত ধারাবাহিক নাটক চৈতা পাগল’-এ। তবে এবারই প্রথম তারা দুজন জুটিবদ্ধ হয়ে অভিনয় করলেন সোলায়মান জুয়েল রচিত ও পরিচালিত খণ্ড নাটক সংক্রমণ’-এ। এরই মধ্যে উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। নাটকে মাজনুন মিজান ও বাঁধন স্বামী স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন।

মাজনুন মিজান বলেন, ‘সংক্রমণের গল্পটি আমার ভালো লেগেছে। আমাদের জীবনের খুব কাছের গল্পই মূলত নতুন করে ফ্রেমবন্দী করে আবার দেখা। বাঁধনের সাথে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছি এতে। এক কথায় বাঁধন অভিনয়ে অনেক ম্যাচিউরড।

বাঁধন বলেন, ‘মিজান ভাই একজন গুণী অভিনেতা। তার সঙ্গে সংক্রমণে অভিনয় ভীষণ উপভোগ করেছি আমি। নাটকের গল্প সত্যিই খুব চমৎকার। আশা করি দর্শকের অনেক ভালো লাগবে।

 

solaiman jewelপরিচালক সোলায়মান জুয়েল জানান নাটকটি খুব শিগগিরই একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে। এবারের ঈদে জোছনার আলোয় চাঁদ’, ‘রাজডুগি বৃষ্টিতে গল্প’, ‘প্রতিফলন’, ‘এ কেমন শহরে এসে দাঁড়ালে তুমি’,  কেবলই রাত হয়ে যায়’, ‘ওপারে অসীম আকাশ’, ‘ভালো থেকো সবুজ পাতা’ গৃহত্যাগ প্রাইভেট লিমিটেড’ নাটকগুলোতে মাজনুন মিজানের অভিনয় ব্যাপক দর্শকনন্দিত হয়। অন্যদিকে খুব শিগগিরই প্রচারে আসছে বাঁধন অভিনীত নতুন দুটি ধারাবাহিক নাটক। একটি কচি খন্দকার পরিচালিত ইয়েস বস নো বস’ ও অন্যটি আরিফ খান পরিচালিত সিক্রেট সার্ভিস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে আজ

বিনোদন ডেস্ক : তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। ...

যৌতুকের মামলায় জামিন পেলেন হিরো আলম

বগুড়া প্রতিনিধি :  স্ত্রীকে মারপিট ও যৌতুকের মামলায় বহুল আলোচিত আশরাফুল আলম ওরফে ...