Home | খেলাধূলা | শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ডাক পেয়েছেন আফিফ হোসেন

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ডাক পেয়েছেন আফিফ হোসেন

স্পোর্টস ডেস্ক :শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের ১৫ সদস্যের দলে ডাক পেয়েছেন ১৮ বছর বয়সী তরুণ ক্রিকেট তারকা আফিফ হোসেন ধ্রুব। দলের মূল একাদশে সুযোগ পেলে সেরাটাই দিবেন বলে জানান অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ মাতানো এই অলরাউন্ডার।

জাতীয় দলে যুক্ত হওয়া উচ্ছ্বসিত এই অলরাউন্ডার বলেন, ‘ জাতীয় দলে যুক্ত হতে পেরে অনেক ভালো লাগছে। মূল একাদশে সুযোগ পেলে নিজের সেরাটা দিয়েই খেলার চেষ্টা করবো।’

অনূর্ধ্ব-১৯ এর এই ক্রিকেটার বিপিএলের পঞ্চম আসরেই নিজেকে প্রমাণ করেছেন। খুলনা টাইটান্সের জার্সিতে জানান দিয়েছেন নিজের প্রতিভা।  তাছাড়া ২০১৬ সালের বিপিএলেও রাজশাহী কিংসের হয়ে নজর কেড়েছেন সবার। সেই আসরে চিটাগাং ভাইকিংসের বিপক্ষে এক ম্যাচে ৪ওভার বল করে ২১ রানের বিপরীতে নেন ৫টি উইকেট।

নিউজিল্যান্ডে সদ্য সমাপ্ত আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপেও ব্যাট ও বল হাতে উজ্জ্বল ছিলেন আফিফ হোসেন। বিশ্বকাপে ছয় ম্যাচ খেলে তিনি ব্যাট হাতে করেছেন ২৭৬ রান। আর ছয় ম্যাচের চারটিতেই করেছেন হাফ সেঞ্চুরি। পাশাপাশি আর বল হাতে নেন আটটি উইকেট। তার এই আগুন ঝরানো পারফম্যান্সের কারণেই নির্বাচকরা তাকে ১৫ সদস্যোর দলে ভিড়েয়েছে। আফিফের বাঁহাতি মারকুটে ব্যাটিংয়ের সঙ্গে ডানহাতের অফ স্পিন। দুইয়ে মিলিয়ে আফিফ হোসেন ধ্রুব যেকোন প্রতিপক্ষের জন্য হুমকি হতে পারেন।

জাতীয় দলের জার্সিতে দেশের হয়ে খেলার সুযোগ পেয়েই অনেক খুশি এই যুবা অলরাউন্ডার। তিনি জানান,‘ ম্যাচের সেরা একাদশে জায়গা পেলেই নিজেকে উজাড় করে দেবো।’

১৫ সদস্যের বাংলাদেশ স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনি, আবু জায়েদ রাহী, আরিফুল হক, মেহেদী হাসান, জাকির হাসান, আফিফ হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

একটি ফুটবল ম্যাচে ১০টি লাল কার্ড ও আটটি হলুদ কার্ড

স্পোর্টস ডেস্ক : একটি ফুটবল ম্যাচে ১০টি লাল কার্ড ও আটটি হলুদ ...

রাতে সিলেটে ম্যাচ খেলার পর সকালে মিরপুরে খেলছেন সৌম্য

স্পোর্টস ডেস্ক : গত রাতে সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় বাংলাদেশ ...