ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | শ্রীলঙ্কাকে ব্যাটিংয়ে পাঠালো ওয়েস্ট ইন্ডিজ

শ্রীলঙ্কাকে ব্যাটিংয়ে পাঠালো ওয়েস্ট ইন্ডিজ

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপের ৩৯তম ম্যাচে রিভারসাইড গ্রাউন্ডে টস জিতে শ্রীলঙ্কার বিপক্ষে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। দুই সাবেক বিশ্ব চ্যাম্পিয়নদের লড়াইটি শুরু বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায়। অবশ্য শেষ চারে যাওয়ার রেস থেকে ছিটকে যাওয়ায় দু’দলের জন্য ম্যাচটি নিয়মরক্ষার হয়ে দাঁড়িয়েছে।

রোববার ভারত বনাম ইংল্যান্ডের ম্যাচের আগপযর্ন্ত ২০১৯ বিশ্বকাপের সেমিফাইনালে খেলার স্বপ্ন বাঁচিয়ে রেখেছিল লঙ্কানরা। কিন্তু ইংলিশরা জিতে যাওয়ায় সেই স্বপ্ন আর পূরণ হচ্ছে না চন্ডিকা হাথুরুসিংহের শিষ্যদের।

রাউন্ড রবিনে বাকি দুই ম্যাচে জিতলে শ্রীলঙ্কার পয়েন্ট হবে ১০। কিন্তু তাতেও তারা শেষ চারে ওঠতে পারবে না। কারণ, এরই মধ্যে ৮ ম্যাচে ১০ পয়েন্ট আদায় করে তালিকার চারে ওঠে এসেছে ইংল্যান্ড। সমান পয়েন্ট হলেও নেট রান রেটে এগিয়ে থাকবে স্বাগতিকরা।

ভারতের বিপক্ষে ইংলিশরা জেতার পর এক টুইটে আইসিসি নিশ্চিত করেছে, শ্রীলঙ্কা সেমিফাইনালের লড়াইয়ে আর নেই। অন্যদিকে সেমিফাইনালের দৌড়ে আগেই ছিটকে গেছে ওয়েস্ট ইন্ডিজ। ৭ ম্যাচে ১ জয় ৫ হার ও ১ ড্রয়ে তিন পয়েন্ট নিয়ে দশ দলের তালিকায় ৯ম স্থানে ক্যারিবিয়ানরা।

শ্রীলঙ্কা একাদশ : দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা, কুশল মেন্ডিস (উইকেটরক্ষক), ধনাঞ্জয়া ডি সিলভা, অভিষেক ফার্নান্দো, সুরঙ্গা লাকমল, লাসিথ মালিঙ্গা, থিসারা পেরেরা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ইসুরু উদানা এবং জীবন মেন্ডিস।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ : ক্রিস গেইল, এভিন লুইস, শাই হোপ (উইকেটরক্ষক), শিমরন হেটমায়ার, কার্লোস ব্রাথওয়েট, জেসন হোল্ডার (অধিনায়ক), নিকোলাস পুরান, ওশানে টমাস, কেমার রোচ, শেলডন কটরেল এবং ফাবিয়ান অ্যালেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আদালতের মাধ্যমে সরকার ছাত্রদলের কাউন্সিল বন্ধ করে দিয়েছে:রিজভী

স্টাফ রির্পোটার : ছাত্রলীগের চাঁদাবাজি ঢাকতেই ছাত্রদলের কাউন্সিল বন্ধ করা হয়েছে বলে দাবি ...

পুলিশকে বিপদের সময় মানুষের বন্ধু হতে হবে:প্রধানমন্ত্রী

স্টাফ রির্পোটার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পুলিশকে বিপদের সময় মানুষের বন্ধু ...