Home | ফটো সংবাদ | শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আসিফ চৌধুরী নাঈমের প্রতিবাদ

শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আসিফ চৌধুরী নাঈমের প্রতিবাদ

শ্রীমঙ্গল প্রতিনিধি : গত ৬ মার্চ শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগ, সরকারী কলেজ ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনা করা হয় । এতে উপজেলা ছাত্রলীগ এর সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হন আসিফ চৌধুরী নাঈম । কমিটি ঘোষনার পরেরদিন ওমর ফারুক নোমান অভিযোগ আনেন যে নাঈম চৌধুরী “বিবাহিত” । ফলে কিছু প্রিন্ট ও অনলাইন পত্রিকায় এ সংক্রান্ত সংবাদও প্রকাশিত হয় । সেসকল সংবাদ প্রকাশের প্রতিবাদে গতকাল রাতে নাঈম চৌধুরী এক প্রেস বিজ্ঞপ্তি দেন শ্রীমঙ্গল প্রেসক্লাব বরাবরে এবং ওমর ফারুক নোমানের ছাত্রদল কর্মী হওয়ার প্রমাণ প্রেস বিজ্ঞপ্তির সাথে সরবরাহ করেন ।
নিচে প্রতিবাদলিপিটি হুবহু প্রকাশ করা হলো ।

জনাব,
আমি আসিফ চৌধুরী নাঈম । ২০০৯ সাল থেকে ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী হয়ে বঙ্গবন্ধুর হাতেগড়া সংগঠনটির সাথে জড়িত আছি । কিছুদিন আগে শ্রীমংগল উপজেলা ছাত্রলীগকে আরও সক্রিয় ও সামনের দিকে এগিয়ে নেয়ার লক্ষে সকল ইউনিটের কমিঠি ঘোষনা করা হয় । উক্তি কমিঠি ঘোষণা করেন মৌলভীবাজার জেলার ছাত্র নেতৃবৃন্দরা ।। সেই কমিঠিতে শ্রীমংগল উপজেলা ছাত্রলীগের অগ্রগতি বাড়ানোর জন্য আমাকে উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে নিযুক্ত করা হয় ।। কমিঠি ঘোষনা করার ২/৩ দিন পর ছাত্রলীগ নামধারী ছাত্রদল-শিবিরের কিছু ক্যাডার আমাকে নিয়ে ফেইসবুক ও বিভিন্ন গন মাধ্যমে নানারকমম বিভ্রান্ত সৃস্টি করা হচ্ছে ।। তাদের মধ্যে একজন হল সাবেক ছাত্রদলের একজন কর্মী ওমর ফারুক নোমান ।। যে বর্তমানে শ্রীমংগল আওয়ামীলীগের কিছু নেতাদের তোষামোদকারী এবং তাদের সাথে নানাভাবে উঠা-বসা করায় নিজেকে ছাত্রলীগের একজন কর্মী হিসেবে দাবী করে   এবং সেই সুযোগে ছাত্রলীগের কমিঠিতে নিজেকে স্থান করে নেয়ার জন্য বিভিন্নভাবে তেলবাজী করেছে । কিন্তু সে একেই তো ছাত্রদলের একজন তালিকাভুক্ত নেতা তারমাঝে সে বিবাহিত । উক্ত কমিঠিতে সে স্থান না পাওয়ায় কমিঠির বিরুদ্ধে নানাভাবে ষড়যন্ত্রের ছক আঁকে । অভিযোগ প্রমাণ সরুপ যে ছবিটি ব্যবহার করা হয় তা একটি পারিবারিক বদলের ছবি । কর্তৃপক্ষ নিশ্চয়ই আংটি বদল ও বিবাহের পার্থক্য জানেন ।
অতএব,বিনীত নিবেদন এই যে, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক । আমি উক্ত কর্মকান্ডের প্রতিবাদ জানাই এবং আপনাদের মাধ্যমে উক্ত বিষয়টি কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করছি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাকিস্তানের চ্যাম্পিয়নস ট্রফির দলে আজহার-উমর

স্পোর্টস ডেস্ক: অধিনায়কের দায়িত্ব ছাড়ার পর ওয়ানডে দলে জায়গা হারিয়েছিলেন আজহার আলী। ...

শুক্রবার মুক্তি পাচ্ছে বাপ্পী-পরীর আপন মানুষ

বিনোদন ডেস্ক :  ঢাকাই ছবির সুলতান বলে খ্যাতি পাওয়া বাপ্পী চৌধুরী ও ...