ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | শ্রীবরদীতে তারেক রহমানের ৫৩তম জন্মদিন পালিত

শ্রীবরদীতে তারেক রহমানের ৫৩তম জন্মদিন পালিত

জাহিদুল হক মনির, শেরপুর: শেরপুরের শ্রীরবদীতে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মদিন পালিত হয়ছে। একইসঙ্গে জাতীয়তাবাদী ছাত্রদলের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করা হয়। এ উপলক্ষে ২০নভেম্বর বিকালে শ্রীরবদী উত্তর বাজারে   উপজেলা, শহর ও কলেজ শাখা ছাত্রদলের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রদলের সভাপতি মো. রেজুয়ান উল্যাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা সভাপতি সাবেক এমপি মো. মাহমুদুল হক রুবেল।

প্রধান অতিথির বক্ত্যব্যে মো. মাহমুদুল হক রুবেল বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জ্যেষ্ঠ ছেলে তারেক রহমান ২০০৭ সাল থেকে আজ পর্যন্ত বহুমাত্রিক ষড়যন্ত্রের নাগপাশ ছিন্ন করে, প্রবাসে থাকলেও তার মন পড়ে আছে বাংলাদেশেই। সুস্থ হয়ে একদিন তিনি আবার দেশে ফিরে বিএনপির হাল ধরবেন।

তিনি বলেন, যারা দেশকে অন্য দেশের অঙ্গরাজ্য বানাতে চায় তারা তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। কিন্তু এ দেশের মানুষ তারেক রহমানের অপেক্ষায় রয়েছে। ষড়যন্ত্র করে তার দেশে আসা ঠেকানো যাবে না।

তিনি আরো বলেন, সরকার সুপরিকল্পিতভাবে তার চরিত্রহরণের প্রচারণা চালাচ্ছে। তারপরও তরুণ সমাজের কাছে সবচেয়ে জনপ্রিয় নেতা তারেক রহমান। সরকার তার বিরুদ্ধে একটি অভিযোগও প্রমাণ করতে পারবে না।

তিনি ছাত্রদলের নেতাদের উদ্দেশে, ছাত্রদলকে সংগঠিত করতে সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম সঠিকভাবে পরিচালনা করার নির্দেশ প্রদান করেন এবং নেতাকর্মীদের সব মতপার্থক্য ভুলে তারেক রহমানের দেশ গড়ার কাজে ঐক্যবদ্ধ হওয়ার জন্য অনুরোধ জানান।

ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. ইখলাসুর রহমান লিটনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো.আব্দুর রহিম দুলাল, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান ও বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল্লাহ আল মামুন দুলাল, শহর বিএনপির সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান আনিছ, ছাত্রদলের সাবেক সভাপতি পপ সাবেক ইউপি চেয়ারম্যান মো. ফিরোজ খান নুন, যুবদলের সাধারণ সম্পাদক  এসএম সোহান প্রমুখ।

আলোচনা সভা শেষে তারেক রহমানের ৫৩তম জন্মদিন উপলক্ষে সেখানে বিশাল আকৃতির একটি কেক কাটা হয়।

এর আগে সদর বাজারের চৌরাস্তা থেকে একটি মিছিল উত্তর বাজার সাবেক পৌর মেয়র হাকিমের বাড়িতে এসে আলোচনা সভায় সমাবেত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা যুবলীগের সম্মেলন : নতুন কমিটি গঠন

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: দীর্ঘ ১৪ বছর পর চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ...

নারায়ণগঞ্জের দুটি আসনে রয়েছে মেয়র আইভীর প্রভাব

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ জেলার পাঁচটি সংসদীয় আসনের মধ্যে ভোটের হিসাবে দুটি ...