Home | সারা দেশ | শ্রীপুরে স্কুল ছাত্র সুমন হত্যার ঘটনায় ছাত্র-ছাত্রী, শিক ও অভিভাবকদের মানবন্ধন

শ্রীপুরে স্কুল ছাত্র সুমন হত্যার ঘটনায় ছাত্র-ছাত্রী, শিক ও অভিভাবকদের মানবন্ধন

1 (1)ফুয়াদ মন্ডল, শ্রীপুর (গাজীপুর) সংবাদদাতা:  শ্রীপুর উপজেলায় ত্রিমোহনী বিডি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র সুমন (১৪) হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানবন্ধন করেছে ছাত্র-ছাত্রী, শিক ও অভিভাবকবৃন্দ।

রবিবার দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত শ্রীপুর উপজেলা পরিষদ চত্বরে ও শ্রীপুর প্রধান সড়কে বিদ্যালয়ে অধ্যয়নরত নিহত সুমনের সহপাঠী, সহস্রাধিক ছাত্র-ছাত্রী, শিক ও অভিভাবকবৃন্দ মানববন্ধন শেষে বিােভ মিছিল করে। মানববন্ধনকালে নিহত সুমনের পিতা আবুল কালাম জানান, মামলা রুজুর পর মাত্র একদিন পুলিশ ঘটনাস্থলে গিয়ে আংশিক তদন্ত করে চলে আসে। এরপর পুত্র হত্যার ঘটনায় আর কোন তদন্ত হয়নি। থানায় যোগাযোগ করে পুলিশ জানায় মামলাটি ডিবি পুলিশের কাছে তদন্তাধীন আছে। তিনি আরো বলেন মামলার প্রধান আসামী সাগরকে স্কুলের ছাত্র-ছাত্রীরা আটকের পর পুলিশের হাতে তুলে দেয়, কিন্তু অপর আসামীদের পুলিশ গ্রেফতার করছে না।

দশম শ্রেণীর ছাত্র দ্বীপু মীরের পিতা মীর আফসার জানান, স্কুলের ভেতর ছাত্র হত্যার ঘটনা ধামাচাপা পরে যাচ্ছে। এতে স্কুলে ছাত্র পাঠাতে আমরা ভীত ও সংকিত। তিনি সুমন হত্যাকারীদের সঙ্গে জড়িত সকল আসামীদের গ্রেফতারের দাবী জানান।

ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজ হায়দার ভূইয়ার কাছে স্মারকলিপি প্রদান করেন স্কুলের শিক ও অভিভাবকবৃন্দ। এসময় তারা মামলার অগ্রগতির জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতি অনুরোধ জানালে মামলার প্রয়োজনীয় অগ্রগতির ব্যাপারে যথাযথ কর্তৃপরে নিকট যোগাযোগ করে প্রয়োজনীর পদপে নেয়া হবে বলে তিনি আশ্বস্ত করেন।

উল্লেখ্য, গত ২১ আগষ্ট শ্রীপুর উপজেলার ত্রিমোহনী বিডি উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণীর ছাত্র সুমন মিয়া (১৪) সহপাঠীর ছুরিকাঘাতে খুন হয়। নিহত সুমন বরকুল গ্রামের আবুল কালামের একমাত্র ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বন্যার্তদের সাহায্যে পথনাটক করল কাব্য বিলাস

নিজস্ব প্রতিনিধি : দেশের অন্যতম শিশু-কিশোর নাট্য সংগঠন কাব্য বিলাস বন্যার্তদের সাহায্যে ...

ছাত্রীকে যৌন হয়রানির দায়ে শিক্ষক গ্রেফতার

স্টাফ রিপোর্টার :  পঞ্চগড়ের দেবীগঞ্জে নবম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে ...