Home | বিবিধ | আইন অপরাধ | শ্যামনগরে দুই মৎস্য ঘের কর্মচারির সংঘর্ষে একজন নিহত

শ্যামনগরে দুই মৎস্য ঘের কর্মচারির সংঘর্ষে একজন নিহত

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার শ্যামনগরে দুই ঘের কর্মচারির মারামারিতে হরিপদ সরকার (৪৫) নামে এক ঘের কর্মচারি নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার রমজাননগর ইউনিয়নের গোলাখালি গ্রামের জনৈক শফি সাহেবের মৎস্য ঘেরে এ ঘটনা ঘটে।

নিহত হরিপদ সরকার গোলাখালী গ্রামের তারাপদ সরকারের ছেলে।

স্থানীয়রা জানান, সাতক্ষীরা শহরের বাগানবাড়ি এলাকার জনৈক শফিকুল ইসলাম ওরফে (নোয়া খোকনের) শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়নের গোলাখালি গ্রামে একটি মৎস্য ঘের রয়েছে। উক্ত মৎস্য ঘেরে উজ্বল মন্ডল ও হরিপদ সরকার দীর্ঘদিন কর্মচারি হিসেবে কাজ করতেন। সকালে উজ্বল ও হরিপদ কথাকাটা কাটির এক পর্যায়ে দুইজন একে অপরকে কিল ঘুষিসহ মারামারিতে লিপ্ত হয়। এ সময় উজ্বলের ঘুষির আঘাতে হরিপদ সরকার ঘটনাস্থলেই মারা যান।

রমজাননগর ইউপি চেয়ারম্যান শেখ আল মামুন জানান, সকালের দিকে হরিপদ ও উজ্বল মৎস্য ঘেরে কাজ করার সময় দুজনে বিতর্কে জড়িয়ে পড়ে। একপর্যায়ে উজ্বল মন্ডল সজোরে হরিপদ সরকারের মুখে ঘুষি মারে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

শ্যামনগর থানার ওসি (তদন্ত) আনিছুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বিডিটুডেকে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদন হাসাপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক উজ্বল মন্ডলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নূরসহ ৬ জনের বিরুদ্ধে প্রতিবেদন ১৩ অক্টোবর

ডেস্ক রিপোর্ট : ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল ...

ছাত্র অধিকার পরিষদের মানববন্ধনে ছাত্রলীগের হামলা

রবিন তালুকদার,টাঙ্গাইল : টাঙ্গাইলে ছাত্র অধিকার পরিষদের মানববন্ধন কর্মসূচিতে ছাত্রলীগের কর্মীরা হামলা ...