Home | বিনোদন | শ্বশুর অমিতাভের ওপর অখুশি ঐশ্বরিয়া

শ্বশুর অমিতাভের ওপর অখুশি ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক : বলিউডে সবাই সম্মানের চোখে দেখেন বচ্চন পরিবারকে। শাহেনশাহ অমিতাভ, তার সহধর্মিনী জয়া বচ্চন, ছেলে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন সকলেই বলিউডে নিয়মিত অভিনয় করে আসছেন। পরিবার সবার সঙ্গে সবার বেশ সৌহার্দ্যপূর্ণ সর্ম্পক। পরিবারের প্রায় সবাই শোবিজে যুক্ত, তবু বিশেষ দিনগুলো তারা একসঙ্গে উদযাপন করেন।

ঐশ্বরিয়া রাই অনেক দিন থেকেই নতুন কোনো ছবির সঙ্গে যুক্ত হননি। অনেক সিনেমাতে অভিনয়ের ডাক পড়ছে। ব্যাটে বলে না মেলায় ফিরিয়ে দিচ্ছেন তিনি। সম্প্রতি বিশেষ এক কারণে শ্বশুর অমিতাভ বচ্ছনের ওপর অখুশি হয়েছেন ঐশ্বরিয়া রাই। রুমি জাফারি পরিচালিত ‘সেহরে’ সিনেমায় ইমরান হাশমির সঙ্গে শুটিং শুরু করেছেন অমিভাভ বচ্চন। এটা মেনে নিতে পারছেন না ঐশ্বরিয়া।

ইমরান হাশমির সঙ্গে কাজ করায় শ্বশুর অমিতাভ বচ্চনের ওপর বিরক্ত ঐশ্বরিয়া রাই বচ্চন। ঐশ্বরিয়া ও হাশমির মনোমালিন্যের কথা অনেকেই জানেন। ঐশ্বরিয়াকে ‘ফেইক ও প্লাস্টিক’ বলে মন্তব্য করেছিলেন হাশমি। আজও তিনি সেই মন্তব্যের কথা ভোলেননি বিশ্বসুন্দরী।

এই কিছুদিন আগেও একটি শোতে তাকে জিজ্ঞেস করা হয়, তার জীবনে পাওয়া সবচেয়ে বেদনাদায়ক মন্তব্য কোনটি। উত্তরে ঐশ্বরিয়া বলেন, ‘ফেইক অ্যান্ড প্লাস্টিক।’

অন্যদিকে, এর আগে ইমরান হাশমির সঙ্গে একটি সিনেমার প্রস্তাব দেওয়া হলে তা সরাসরি প্রত্যাখ্যান করেছিলেন ঐশ্বরিয়া। তাই হাশমির সঙ্গে শ্বশুর কাজ করায় হতাশ হয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মাটির নিচে অলৌকিক শব্দ!

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের মধুপুরে কুড়াগাছা ইউনিয়নের আংগারিয়া পাহাড়ি অঞ্চলে মাটির নিচ থেকে ...

ঘুষ লেনদেন : এবার গ্রেফতার দুদকের বাছির

স্টাফ রির্পোটার : ঘুষ লেনদেনের মামলায় ডিআইজি মিজানুর রহমানের পর দুর্নীতি দমন কমিশনের ...