ব্রেকিং নিউজ
Home | রাজনীতি | শোকরানা সভায় সুরঞ্জিতকে ভাওতাবাজ বললেন নাছির চৌধুরী

শোকরানা সভায় সুরঞ্জিতকে ভাওতাবাজ বললেন নাছির চৌধুরী

জুবের সরদার দিগন্ত, দিরাই-শল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধি ঃ দিরাই-শাল্লা থেকে পেশাদার চোর নির্মূল যেমন সুরঞ্জিত সেন গুপ্তের ভাওতাবাজি ছিল তেমনি হাওর উন্নয়নও তার ভাওতাবাজি বলে মন্তব্য করেছেন, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাবেক সাংসদ নাছির উদ্দিন চৌধুরী। মঙ্গলবার দুপুরে দিরাই থানা রোডের রেন্টি তলায় আয়োজিত শোকরানা সভায় প্রধান অথিতির বক্তব্যে এমন মন্তব্য করে নাছির চৌধুরী বলেন, সুরঞ্জিত সেন দিরাই-শাল্লা থেকে চোর নির্মুলের আশ্বাস দিয়ে বার বার এমপি হয়েছেন কিন্তু চোর নির্মুল হয়নি। উল্টো রেলের টাকা চুরির দায়ে তার মন্ত্রীত্ব গেছে। এখন নির্বাচনে পরাজয়ের ভয়ে আবারও ভাওতাভাজি শুরু করেছেন, হাওর উন্ন্য়নের প্রতিশ্র“তি দিয়ে হাওর উৎসব পালন করতেন চাইলেও সচেতন এলাকাবাসি তা ভন্ডুল করে দিয়েছে। রোগমুক্তির পর নাছির চৌধুরীর দিরাই আগমন উপলে স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠন এ শোকরানা সভার আয়োজন করে।
উপজেলা বিএনপির ভারপ্রপ্ত সভাপতি আব্দুস ছত্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় নাছির চৌধুরী আরও বলেন, রেল মন্ত্রী সুরঞ্জিত যেমন ছিলেন আমাদের অহংকার তেমনি রেলের অর্থ কেলেংকারির দায়ে মন্ত্রীত্ব হারানো চোর সুরঞ্জিত আমাদের লজ্জার। তিনি বলেন, দিরাই-শাল্লা থেকে তাকে বিতাড়িত করতে না পারলে মিথ্যে মামলায় জেলে যেতে হবে, খুনি চক্র পুলিশের নাকের ডগায় ঘুরে বেড়াবে, প্রকাশ্যে মানুষ খুন হবে, উন্নয়ন বরাদ্ধের অর্থ লুটপাট হবে, জেলেরা ভাসান পানিতে মাছ ধরতে পাড়বে না তাই সময় এসেছে এ লজ্জা আমরা বয়ে বেড়াব না-কি ছুড়ে ফেলব তা ভেবে দেখার।
উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক আমিরুল ইসলাম এবং পৌর বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন চৌধুরীর যৌথ পরিচালনায় শোকরানা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক কামরুজ্জামান, পৌর বিএনপির সভাপতি আব্দুর রশিদ, উটজেলা বিএনপির সহ-সভাপতি কবির মিয়া, সিরাজুল ইসলাস সিরাজ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাপ মিয়া, উপজেলা যুবদল সভাপতি মইনুদ্দিন চৌধূরী মাসুক, উপজেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সজিব রশিদ চৌধুরী, উপজেলা তরুন দলের আহ্বায়ক রেজাউল করিম, পৌর যুব দলের সভাপতি রুবেল আহমদ চৌধুরী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সালন্দর ইউনিয়নে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার সালন্দর ইউনিয়নে বুধবার ১০ নভেম্বর বিকাল ৩টায় সালন্দর ...

আমলাতন্ত্র এখন ‘আমলা লীগ’ হয়ে গেছে: ঠাকুরগাওয়ে মির্জা ফখরুল 

আমলাতন্ত্র  এখন আমলা লীগ হয়ে গেছে বলে মন্তব্য করে বিএনপি মহাসচিব মির্জা ...