ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | শেষ পর্যন্ত রোনালদোর গোলে রিয়ালের জয়

শেষ পর্যন্ত রোনালদোর গোলে রিয়ালের জয়

ronaldoস্পোর্টস ডেস্ক:  শেষ পর্যন্ত রোনালদোর গোলে রিয়ালের জয় কেউ আশা করেনি উত্তাপ ছড়াবে রিয়াল বনাম লেভান্তের মধ্যকার ম্যাচ। কিন্তু লেভান্তে যে কি জিনিস তা এই ম্যাচে হারে হারে টের পেয়েছে রিয়াল মাদ্রিদ।

তবে শেষ পর্যন্ত রোনালদোর গোলে ৩-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

প্রথম থেকেই ভালো খেলছিলো দুই দল। বেশ কয়েকটি গোলের সুযোগ মিস করে উভয় দল। কিন্তু সময় যতোই যায় উৎকন্ঠা যেন বেড়েই চলেছিলো। কিছুতেই গোলের দেখা পাচ্ছিলোনা কোন দলই।

প্রথমার্ধে রোদালদো বেশ কিছু সুযোগ পেয়েও গোলের দেখা পাননি। খেলার ৫৭ মিনিটে বাবাকার দিওয়ারার গোলে এগিয়ে যায় লেভেন্তে। গোল হজমের চার মিনিটের মধ্যেই সমতা ফেরায় রিয়াল।

রিয়ালের পক্ষে খেলার ৬১ মিনিটে গোল করেন সার্জিও রামোস। এরপর আক্রমনের ধার বাড়ে রিয়ালে। কিন্তু খেলার ৮৬ মিনিটে আবারো গোল খেয়ে বসে রিয়াল।

শেষ বাঁশি বাজার চার মিনিট আগে লেভেন্তার হয়ে গোল করেন নাবিল জহর। হাজার দর্শকের স্টেডিয়ামে যেন নিস্তব্ধ হয়ে যায়।

কিন্তু তখনও খেলার অনেক কিছুই বাকী! ৯০ মিনিটে রিয়ালের হয়ে গোল করেন মারাতা। যেন প্রান ফিরে পায় রিয়ালের হাজারো দর্শক। আর অতিরিক্ত ৪ মিনিটে খেলায় জয় সূচক গোলটি করেন রোনালদো।

ম্যাচের সবচেয়ে দামী গোলটি আসে এই গোল মেশিনের পা থেকেই। গত ম্যাচে জয় জোড়া গোল করেছিলেন তিনি। এ ম্যাচে একটিই গোল করলেন। আর এই গোলটিই ম্যাচের সবচেয়ে দামী গোল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্যারিসে এখনো বাসা পাননি মেসি

স্পোর্টস ডেস্ক: বেশ কয়েক দিন হলো পরিবার নিয়ে প্যারিসে পাড়ি জমিয়েছেন লিওনেল ...

সেমির প্রতিপক্ষ কলম্বিয়ার বিপক্ষে কেমন খেলেন মেসি?

স্পোর্টস ডেস্ক: চলতি কোপা আমেরিকায় নিজ দল আর্জেন্টিনাকে নিয়ে রীতিমতো উড়ছেন অধিনায়ক ...