ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | শেরপুর সরকারী কলেজে আলোচনা সভা, রক্তের গ্রুপ নির্ণয় ও পুরষ্কার বিতরণী

শেরপুর সরকারী কলেজে আলোচনা সভা, রক্তের গ্রুপ নির্ণয় ও পুরষ্কার বিতরণী

জাহিদুল হক মনির,শেরপুর: মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৭ উদযাপন উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনালেখ্যর উপর আলোচনা সভা, রক্তের গ্রুপ নির্ণয় ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শেরপুর সরকারী কলেজের আয়েজনে আজ এ আলোচনা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

এতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনালেখ্যর উপর রচনা প্রতিযোগিতায় দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী জাহিদুল ইসলাম অন্তর ১ম স্থান, একাদশ শ্রেণির শিক্ষার্থী আইনুন নাঈমা নীতি ২য় স্থান ও স্বারথী মালাকার ৩য় স্থান অর্জন করে।

নির্মলেন্দু গুণের “আমি আজ কারো রক্ত চাইতে আসিনি” কবিতা আবৃতিতে সম্মান ২য় বর্ষের শিক্ষার্থী মনিরা ইয়াসমিন মুক্তা ১ম, দ্বাদশ শ্রেণির তৌহিদা স্বাধীন ২য় ও একাদশ শ্রেণির স্বারথী মালাকার ৩য় স্থান লাভ করে।

জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত হামদ-নাত প্রতিযোগিতায় একাদশ শ্রেণির মাইমুনা তুন জান্নাত তুষ্টি প্রথম, একাদশ শ্রেণির আসমাউল হুসনা ২য় ও সৌরভ হাসান ৩য় পুরষ্কার লাভ করে।

শেরপুর সরকারী কলেজের অধ্যক্ষ ড. এ.কে.এম রিয়াজুল হাসানের সভাপতিত্বে ও শেরপুর সরকারী কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান শিব শংকর কারুয়ার সঞ্চালনায় এ আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রাণী বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক রেবেকা ইয়াসমিন, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুর রাজ্জাক খান, গণিত বিভাগের সহযোগী অধ্যাপক মো. আজাহারুল ইসলাম, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল কাদির, শেরপুর সরকারী কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক ও বাংলা বিভাগের বিভাগীয় প্রধান আকরাম হোসেনসহ অন্যান্য বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

এদিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৭ উদযাপন উপলক্ষে শেরপুর সরকারী কলেজ, যুব রেড ক্রিসেন্ট ইউনিটের আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বেচ্ছায় রক্তদাতা সংগ্রহ অভিযান অনুষ্ঠিত হয়েছে। এতে সকাল ৯ টা হতে বেলা ১ টা পর্যন্ত তিন শতাধিক শিক্ষার্থীর বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করে বলে আয়োজ সূত্র জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দিনাজপুরে প্রতিষ্ঠান এওয়ান পলিমার লিঃ এর পক্ষে ক্ষতিগ্রস্থ বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ

মো. আফজাল হোসেন ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি : বাংলাদেশের প্রতিটি জেলায় ক্ষতিগ্রস্থ বন্যায় ...

রোহিঙ্গাদের ত্রাণ ও পুনর্বাসন কাজে সেনাবাহিনী অংশ নেবে :ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার :  রোহিঙ্গাদের ত্রাণ ও পুনর্বাসন কাজে বাংলাদেশ সেনাবাহিনী অংশ নেবে ...