Home | ব্রেকিং নিউজ | শেরপুরে শিশুদের চিত্রাংকন প্রতিযোগীতা

শেরপুরে শিশুদের চিত্রাংকন প্রতিযোগীতা

জাহিদুল হক মনির,শেরপুর: “আঁকো তোমার মনের রঙ্গে” এ স্লোগানে শেরপুরের ঝিনাইগাতীতে প্রায় ৫শতাধিক শিক্ষাথীদের অংশ গ্রহণে ব্যাতিক্রমি চিত্রাংকন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে স্থানীয় বেসরকারী সেচ্ছাসেবী সংগঠন ‘দি প্যাসিফিক ক্লাব’ এ প্রতিযোগীতার আয়োজন করেন ।

এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য প্রকেীশলী একেএম ফজলুল হক। সংগঠনের সভাপতি মো. আবু রায়হান জুয়েল’র সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম বাদশা, ইউএনও ফরিহানা করিম, ওসি বিপ্লব কুমার বিশ্বাস প্রমুখ।

সংগঠন সূত্রে জানা গেছে, উপজেলার প্রথমিক ও মাধ্যমিক স্তরের ৭০ টি বিদ্যালয়ের প্রথম থেকে দশম শ্রেনীর প্রায় ৫শতাধিক শিক্ষার্থী পৃথক তিনটি গ্রুপে অংশ নেয়। প্রতিযোগীতা শেষে প্রত্যেক গ্রুপের সেরা ৫ জন করে মোট ১৫ জন প্রতিযোগী নির্বাচন করে পুরস্কৃত করা হয়। সেই সাথে প্রত্যেক প্রতিযোগীকে পরিবেশ সচেতনতার লক্ষ্যে পরিবেশ বান্ধব একটি করে গাছের চারা বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি মো. আবু রায়হান জুয়েল জানায়, সকল দিক দিয়ে পিছিয়ে থাকা সীমান্তবর্তী উপজেলার শিশুদের মাঝে সৃজনশীল বিকাশের লক্ষ্যে এ চিত্রাংকন প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এশিয়া কাপের জন্য প্রাথমিক দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজ সফরের কয়েকদিন আগেই নিয়োগ পেয়েছিলেন। বাংলাদেশ দলকে ভালো ...

১ সেপ্টেম্বর সমাবেশ করবে বিএনপি

স্টাফ রির্পোটার : আগামী ১ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ওই দিন ...