Home | ব্রেকিং নিউজ | শেরপুরে অধ্যক্ষ-সভাপতি পারিবারিক দন্দের জের।।বেতন পায়নি শিক্ষক কর্মচারী

শেরপুরে অধ্যক্ষ-সভাপতি পারিবারিক দন্দের জের।।বেতন পায়নি শিক্ষক কর্মচারী

জাহিদুল হক মনির, শেরপুর প্রতিনিধি : প্রতিষ্ঠান অধ্যক্ষ ও সভাপতির পারিবারিক দন্দের জেরে সরকারি বেতনভুক্ত হয়েও নতুন জাতীয় স্কেলে বেতন তুলতে পারছেন না শেরপুরের নকলা উপজেলার বিবিরচর রহমানিয়া ফাজিল মাদরাসার ২৫ জন শিক্ষক-কর্মচারী। সভাপতি ও অধ্যক্ষ সহোদর দুই ভাই হওয়াতে মাঝে মাঝেই পারিবারিক সমস্যা গুলো প্রভাব ফেলে প্রাতিষ্ঠানিক কার্যক্রমে। যার ভুক্তভোগি হতে হয় প্রতিষ্ঠানের সাথে জড়িত শিক্ষক-কর্মচারীদের এমনটাই জানিয়েছেন ভুক্তভোগি শিক্ষকরা।

শিক্ষা মন্ত্রণালয় নতুন স্কেলের বর্ধিত বেতন মার্চ মাসের বেতন বরাদ্দপত্র ও এমপিও কপির সাথে ছাড় দেয়া হলে নির্দিষ্ট সময়ে সব এমপিও ভুক্ত শিক্ষক কর্মচারীরা বেতন পেলেও উল্লেখিত প্রতিষ্ঠানের কেউই আজো ওই বেতন উত্তোলণ করতে পারেননি।

এব্যাপারে প্রতিষ্ঠানটির সভাপতি একে এম আকরাম হোসেন জানান , গত ৯ এপ্রিল বেতন বিলে সাক্ষর করার জন্য প্রতিষ্ঠানে যাই কিন্তু অধ্যক্ষ,শিক্ষক প্রতিনিধিরাসহ স্টাফরা আমাকে জানান আপনি এখন থেকে আর আমাদের প্রতিষ্ঠানের সভাপতি না । যেহেতু আমি সভাপতি না সংগত করণেই আমি বিলে সাক্ষর করিনি । অথচ সেই শিক্ষক প্রতিনিধিরাই এখন আমাকে সাক্ষর দিতে চাপ দিচ্ছে । আমি মনে করি ওই তিন শিক্ষক প্রতিনিধিই এইসব ঝামেলার মূলে কলকাটি নাড়ছেন।

এদিকে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ আবু বকর সিদ্দিক মোবাইল ফোনে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন ,আমার প্রতিষ্ঠানে এই ধরনের কোন ঝামেলা নেই ,পরে ফোন দিচ্ছি বলে লাইন কেটে দেন তবে প্রায় দুইঘন্টা অপেক্ষা করেও কোন ফোন না পেয়ে তাকে ফোন দেয়া হলেও তিনি ফোন আর রিসিভ করেননি ।

এ বিষয়ে জেলা শিক্ষা অফিসার মো: সৈয়দ উদ্দিন বলেন , এ ধরণের অভিযোগ পাইনি, পেলে তদন্ত করে ব্যবস্থা নিব।

এব্যাপারে  নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আবুল কালাম আজাদ বলেন বিষয়টি আমার জানা নেই প্রতিষ্ঠানের পক্ষ থেকে এ বিষয়ে কেই অবগত করেনি। যেহেতু আমি এখন শুনলাম তাই দ্রুত ব্যবস্থা গ্রহন করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কমলগঞ্জে জেলার ১ম বিট পুলিশিং ক্যাম্প উদ্বোধন ও ওপেন হাউস ডে

শাব্বির এলাহী,কমলগঞ্জ(মৌলভীবাজার)ঃÑ  মৌলভীবাজারের কমলগঞ্জে জেলার ১ম বিট পুলিশিং ক্যাম্প উদ্বোধন ও ওপেন ...

বিরামপুরে পৌর কাউন্সিলরের বাড়িতে সন্ত্রসী হামলায় আহত ৬ বাড়িঘর ভাংচুর

মোঃ আবু সাঈদ,বিরামপুর দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর জেলার বিরামপুরে রবিবার ভোর রাতে ৮নং ...