Home | বিনোদন | শুধুমাত্র পরস্পরের মনের কথাই শুনতে কেন চান সোহম-মাহিয়া?
মনের কথা বল গানের একটা দৃশ্যে সোহম-মাহিয়া। (ছবি সংগৃহিত)

শুধুমাত্র পরস্পরের মনের কথাই শুনতে কেন চান সোহম-মাহিয়া?

বিনোদন ডেস্ক : অনন্য মামুনের সহযোগিতায় জয়দীপ চক্রবর্তী পরিচালিত আসন্ন ছবি তুই শুধু আমার।
বিদেশের রাস্তায় অভিনেতা সোহম কেবলমাত্র সুন্দরী অভিনেত্রী মাহিয়ার মনের কথা শুনতে ব্যস্ত। কিন্তু কেন? ‘তুই শুধু আমার’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে কিছুদিন আগেই। সম্প্রতি মুক্তি পেল সিনেমার রোম্যান্টিক গান ‘মনের কথা বল’। যেখানে পরস্পরের প্রেমে আচ্ছন্ন সোহম এবং মাহিয়া শুধুমাত্র পরস্পরের মনের কথাই জানতে চেয়েছেন। গানটার মাধ্যমে সোহম এবং মাহিয়ার রোম্যান্স দর্শকদের সামনে তুলে ধরার চেষ্টা করেছেন পরিচালক।

আসন্ন ছবিতে ডি-গ্ল‍্যাম নয় বর‌ং বেশ গ্ল‍্যামারাস চরিত্রেই এবার দেখা যাবে অভিনেতা সোহমকে। অনন্য মামুনের সহযোগিতায় জয়দীপ চক্রবর্তী পরিচালিত আসন্ন ছবি ‘তুই শুধু আমার’। ত্রিকোণ প্রেমের এই গল্পে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের বিখ্যাত অভিনেত্রী মাহিয়া মাহি, সোহম চক্রবর্তী এবং ওম।

আর দেরি না করে এখনই ভিডিওটা দেখে নিন…

বিখ্যাত শিল্পী শান ও মধুরার গাওয়া মনের কথা বল গানটি ইতিমধ্যেই পৌঁছে গেছে বহু মানুষের কাছে। গানটির গীতিকার-সুরকার দোলন মৈনাক।

আপনার নিকটবর্তী সিনেমা হলে সোহম-মাহিয়া অভিনীত ও এসকে মুভিজ প্রযোজিত অ্যাকশন, থ্রিল, রোম‍্যান্সে ভরপুর তুই শুধু আমার মুক্তি পাবে খুব শীঘ্রই। তাই দেরি না করে আপনার, আপনার প্রিয়জনকে নিয়ে দেখে আসতে ভুলবেন না ‘তুই শুধু আমার’। বলা তো যায় না, সিনেমা হলে বসেই হয় তো প্রিয় মানুষটার মনের কথা আপনিও জানতে পেরে গেলেন!

 

 

[প্রিয় পাঠক-পাঠিকা আপনিও বিডিটুডে২৪ ডট কম এর অংশ হয়ে উঠুন লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন bdtoday24@gmail.com ঠিকানায় লেখা আপনার নামে প্রকাশ করা হবে]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কবি শামসুর রাহমানের প্রয়াণ আজ

ফিচার ডেস্ক : ইতিহাস আজীবন কথা বলে। ইতিহাস মানুষকে ভাবায়, তাড়িত করে। প্রতিদিনের উল্লেখযোগ্য ঘটনা ...

ব্যাংকগুলোকে সর্বোচ্চ সতর্ক থাকার নির্দেশ

স্টাফ রির্পোটার : সাইবার হামলার বিষয়ে দেশের সব বাণিজ্যিক ব্যাংকগুলোকে সতর্ক থাকতে নির্দেশ ...