ব্রেকিং নিউজ
Home | বিনোদন | টালিগঞ্জের খবর | শিশুশিল্পী অরিত্র বর্তমানে কাজ করছেন কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রিতে ছবির এডিটর ও কালারিস্ট হিসেবে

শিশুশিল্পী অরিত্র বর্তমানে কাজ করছেন কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রিতে ছবির এডিটর ও কালারিস্ট হিসেবে

বিনোদন ডেস্ক : কলকাতার হার্টথ্রব দেবের ‘চ্যালেঞ্জ’, ‘খোকাবাবু’, ‘লে ছক্কা’ এবং ‘পরান যায় জ্বলিয়া রে’ ছবিগুলো যারা দেখেছেন তাদের কাছে ছবির ওই শিশুশিল্পীটি অপরিচিত নয়। বরং বেশ পরিচিত একটি মুখ। নাম অরিত্র দত্ত বণিক। কাঁচা বয়সেই যার পাকা অভিনয় নজর কেড়েছিল চলচ্চিত্র বোদ্ধা থেকে শুরু করে ভক্ত সমর্থকদের। অভিনয় করেছেন সুপারস্টার জিৎ এবং সোহমের ছবিতেও।

কিন্তু গত চার বছর পর্দায় দেখা নেই সেই ছোট্ট অরিত্রের। তবে সেটা বাবা-মায়ের কথা রাখতেই। জনক-জননীর পরামর্শে ২০১৩ সালের পর অভিনয় থেকে বিরতি নিয়ে মন দেন পড়াশোনায়। ২০১৬ সালে  অরিত্র পেরিয়েছেন উচ্চ মাধ্যমিকের গণ্ডি। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের খুবই স্নেহধন্য তিনি। বর্তমানে কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করছেন ছবির এডিটর ও কালারিস্ট হিসেবে।

অভিনয়ে তার প্রথম সুযোগটা এসেছিল টেলি ধারাবাহিকে। তার পর আর ফিরে তাকাতে হয়নি অরিত্রকে। মিঠুন চক্রবর্তীর সঙ্গে তার ‘হাঁদা ভোঁদা’ তুমুল জনপ্রিয় হয়েছিল। দিনে দিনে বাড়তে থাকে তার জনপ্রিয়তা। টিভি ধারাবাহিক ও চলচ্চিত্র মিলে টানা দশ বছর অভিনয় করেছেন তিনি। বাবা-মায়ের পরামর্শে তার পরই নেন বিরতি।

তবে বর্তমানে কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রিতে যে দায়িত্ব তিনি সামলাচ্ছেন, তাতে ভবিষ্যতে হয়তো পরিচালনা বা প্রযোজকের চেয়ারেও দেখা যেতে পারে তাকে। কিন্তু যে অভিনয় দিয়ে সিনেপ্রেমীদের নজরে এসেছিলেন অরিত্র, সেই অভিনয়ে কি আবার ফিরবেন তিনি? সেই অপেক্ষাতেই এক সময়ের এই ক্ষুদে অভিনেতার ভক্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আলোকস্বল্পতার কারণে পরিত্যক্ত সিলেট -খুলনার ম্যাচটি

স্পোর্টস ডেস্ক :   গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর লাইভ সম্প্রচারে আলোকস্বল্পতার কারণে ...

ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা। সোমবার ...