ব্রেকিং নিউজ
Home | বিনোদন | ছোটপর্দা | শিগগিরই মুক্তি মিতুর দ্বিতীয় মিউজিক ভিডিও ‘স্বপ্ন ভেঙে চুরমার’

শিগগিরই মুক্তি মিতুর দ্বিতীয় মিউজিক ভিডিও ‘স্বপ্ন ভেঙে চুরমার’

বিনোদন ডেস্ক: ২০১২ সালে ‘বিজিএমইএ ইয়েলো ফ্যাশন ফেস্ট’প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার মধ্য দিয়ে যে মেয়েটি আলো ঝলমলে এই শোবিজ জগতে গুটি গুটি পায়ে হাটতে শুরু করেছিলেন, সেই মেয়েটিই এখন রীতিমত দৌড়াচ্ছেন। ধাপে ধাপে অতিক্রম করার চেষ্টা করছেন সাফল্যের এক একটি সিঁড়ি। তিনি ২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার প্রথম রানারআপ জাহারা মিতু। ওই আসরেই যিনি ‘মিস ফ্যাশন আইকন বাংলাদেশ ২০১৭’ ও ‘মিস ন্যাশনাল কস্টিউম বাংলাদেশ ২০১৭’ নামের আরও দুটি বিভাগে সেরা হয়েছিলেন।

সেই সাফল্যেরই ধারাবাহিকতায় খুব শিগগিরই মুক্তি পেতে চলেছে মিতুর দ্বিতীয় মিউজিক ভিডিও ‘স্বপ্ন ভেঙে চুরমার’। মিউজিক ভিডিওটির নামের মধ্যেই প্রবল আগ্রহ লুকিয়ে রয়েছে। যেটা শ্রোতা-দর্শকদের ঘায়েল করতে প্রস্তুত। জুলফিকার জাহিদীর কথা ও সুরে এই মিউজিক ভিডিওর গানটিতে কণ্ঠ দিয়েছেন বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় তরুণ শিল্পী রেশমী মির্জা। আগামী ২০ ফেব্রুয়ারি এটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

মিউজিক ভিডিওটি নির্মাণও করেছেন জুলফিকার জাহিদী। আর এতে মডেল হিসেবে কাজ করেছেন মিষ্টি চেহারা ও হাসির অভিনেত্রী জাহারা মিতু। সম্প্রতি পানাম নগরের বিভিন্ন মনোরম লোকেশনে এটির দৃশ্য ধারণ করা হয়। তবে এবার মিতু সঙ্গীহীন। অর্থাৎ, মিউজিক ভিডিওর জগতে তার দ্বিতীয় প্রজেক্ট ‘স্বপ্ন ভেঙে চুরমার’ এ তিনি একাই অভিনয় করেছেন।

নতুন এই মিউজিক ভিডিও নিয়ে বেশ আশাবাদী অভিনেত্রী জাহারা মিতু। এ সম্পর্কে ঢাকাটাইমসকে তিনি বলেন, ‘এটি একটি ভিন্ন ধারার কাজ হতে চলেছে। আশা করছি, দর্শক আমাকে ভিন্ন এক রূপেই দেখতে পাবেন। তাছাড়া, ‘স্বপ্ন ভেঙে টুরমার’ এ আমার চরিত্রটাও একটু চ্যালেঞ্জিং। কেননা, রিয়েল লাইফে যেকোনো কষ্টে আমি ভেঙে পড়তে বিশ্বাসী না। কিন্তু রিল লাইফে আমাকে একজন বিধ্বস্ত মেয়ের চরিত্রে অভিনয় করতে হয়েছে। ভিডিওটিতে দর্শকরা আমাকে সেভাবেই দেখতে পাবেন।’

এর আগে গত ১৩ ফেব্রুয়ারি মুক্তি পায় মিতু অভিনীত প্রথম মিউজিক ভিডিও ‘অন্তর’। যেখানে তাকে একজন স্কুল পড়ুয়া গ্রাম্য মেয়ের চরিত্রে দেখা গেছে। ওই মিউজিক ভিডিওটিতে মিতুর বিপরীতে অভিনয় করেছেন নাজাম উদ্দিন তামুর। পরিচালনা করেছেন মোহাম্মদ উল্লাস সোহাগ। গানে কণ্ঠ দিয়েছেন ফাহাদ তানভির।

১৩ ফেব্রুয়ারি ইউটিউবে মুক্তির পর বেশ ভালোই সাড়া পড়েছে মিউজিক ভিডিওটিতে। দর্শক-শুভাকাঙ্খী সকলেই মিতুর অভিনয়ের ভূয়সী প্রশংসা করেছেন। অভিনয়টা যে তিনি দরদ দিয়ে করেন সেটা ‘অন্তর’ এর মাধ্যমেই প্রমাণ করে দিয়েছেন। এবার তার ক্যারিয়ারের দ্বিতীয় মিউজিক ভিডিও ‘স্বপ্ন ভেঙে চুরমার’ এ কতটা দরদ দিয়ে কাজ করেছেন সেটা দেখার জন্যই অপেক্ষা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জাতীয় পার্টি থেকে মনোনয়ন পাচ্ছেন হিরো আলম

স্টাফ রির্পোটার : “হিরো আলম” সোশ্যাল মিডিয়া থেকে আকস্মিক আলোচনায় চলে আসা ...

দুই হুমায়ূনই ফারুকের কারিগর

বিনোদন ডেস্ক : বাংলা নাট্য জগতের জনপ্রিয় একজন অভিনেতা ফারুক আহমেদ। প্রয়াত কথাসাহিত্যিক, ...