Home | সারা দেশ | শিক্ষক কর্তৃকবেত্রাঘাতে মাদ্রাসার শিক্ষার্থী হাসপাতলে

শিক্ষক কর্তৃকবেত্রাঘাতে মাদ্রাসার শিক্ষার্থী হাসপাতলে

মদন (নেত্রকোণা) প্রতিনিধি ঃ জেলার মদন উপজেলার কাইটাইল ইউনিয়নের জাওলা বাইতুল কোরআন হাফিজিয়া মাদ্রাসার সহকারী শিক্ষক জুনায়েদ আহম্মদ বেত্রঘাতে দুই ছাত্রকে বেধড়ক পেটালে মঙ্গলবার আলী আহম্মদ কাওসার (১২) নামের এক ছাত্র গুরুতর আহত আবস্থায় মদন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে স্যালাইন দিয়ে রাখা হয়েছে।
এলাকাসী ও পুলিশ সূত্রে জানাজায় জাওলা বাইতুল কোরআন হাফিজিয়ার মাদ্রাসার শিক্ষার্থী আলী আহম্মদ কাওসার ও শামছুল হুদা রোববার রাতে হুজুর কে না বলে জয়পাশা হাজরাগাতী নূরিয়া হালিমিয়া তাহফিজুল কোরআন মাদ্রাসার ওয়াজ মাহফিলে যোগদেয়। সোমবার উক্ত দুই ছাত্র মাদ্রাসায় গেলে এ খবরের প্রেক্ষিতে সহকারী শিক্ষক জুনায়েদ তাদের কে বেধড়ক বেত্রঘাত করে। এতে দুই জন গুরুতর আহত হয় এদের মধ্যে জয়পাশা গ্রামের মৃত কাজিম উদ্দিনের ছেলে আলী আহম্মদ কাওসারের অবস্থা আশংঙ্খা জনক থাকায় পরিবারের সদস্যরা তাকে মঙ্গলবার সকালে মদন হাসপাতালে ভর্তি করে। এ ব্যপারে মদন থানার ওসি কে অবগত করা হয়।
জাওলা বাইতুল কোরআন হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক ইয়াকুব আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এই ঘটনার জন্য জুনায়েদ হুজুরের অভিভাবকে মাদ্রাসায় ডাকা হয়েছে এবং আহত ছাত্রের চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। ওসি মো. শওখত আলী এ প্রতিনিধি কে জানান শিক্ষক কর্তৃক দুই ছাত্র আহত হওয়ার খবর পেয়েছি। এলাকায় এস.আই মমতাজ উদ্দিন কে পাঠানো হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিবগঞ্জে সড়কে ঝরল কিশোরের প্রান

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কালুপুর এলাকায় অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল ...

পিকআপ চাপায় রিকশা যাত্রী নিহত

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভায় পিকআপ চাপায় হুমায়ূন কবির (৫২) ...