ব্রেকিং নিউজ
Home | বিনোদন | বলিউড | শাহরুখ পুত্র ও শ্রীদেবীর কন্যার প্রেম কাহিনী!

শাহরুখ পুত্র ও শ্রীদেবীর কন্যার প্রেম কাহিনী!

shahrukh son and sreedevee daughterবিনোদন ডেস্ক : একজনের বাবা বলিউড বাদশা, আরেকজনের মা রূপ কি রানি। তাদের ছেলেমেয়ে যে একেবারেই তৈরি হয়েই বলিউডে নামবে আর সুপারস্টার হবে সে তো জানা কথা।

তবে নতুন খবর হল, শাহরুখ খানের ছেলে আরিয়ান আর শ্রীদেবীর মেয়ে জাহ্নবি জুটি বেঁধে একসঙ্গে করতে চলেছেন রোমান্স। ছবিতে। তাও যেমন তেমন ছবি নয়, ইউটিভির ব্যানারে তৈরি হতে চলা ‘আশিকি থ্রি’ ছবির মধ্যে দিয়েই আত্মপ্রকাশ করতে চলেছে এই দুই স্টার পুত্র-কন্যা!

জানা গিয়েছে,আপাতত এই দুই স্টার পুত্র কন্যাকেই রাজি করতে কালঘাম ঝরাচ্ছেন পরিচালক মোহিত সুরি। ‘আশিকি টু’-এর অসামান্য সাফল্যের পর মোহিত এখন ব্যস্ত আশিকি থ্রিয়ের চিত্রনাট্য নিয়ে। আর এবার শুধু চিত্রনাট্য দিয়ে নয়, মোহিত চমক দিতে চান ছবির জুটি দিয়েও। তাই শাহরুখ পুত্র আরিয়ান আর শ্রীদেবী-বনি কাপুরের কন্যা জাহ্নবিকে ছবিতে রাজি করানোর জন্য ভীষণ চেষ্টা করছেন মোহিত।

তবে অন্যদিকে ‘আশিকি থ্রি’ করবেন কিনা তা নিয়ে আরিয়ান-জাহ্নবি পুরো সিদ্ধান্তটাই ছেড়েছেন বাবা শাহরুখ ও মা শ্রীদেবীর হাতে। জানা গিয়েছে দুই স্টারই চিত্রনাট্য পড়ে তারপরই নিজেদের ছেলেমেয়েদের সই করতে দেবেন ‘আশিকি থ্রি’তে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ক্যামেরার সামনে নগ্ন হওয়ার জন্য একটি শর্ত দিলেন সিদ্বার্থ

বিনোদন ডেস্ক : হলিউডের অনুসরণে বলিউডেও নগ্ন হতে দেখা গেছে অভিনেতাদের। রাজকুমার ...

আমির খানের ছবিতে অভিনয় করতে চান মানুসি

বিনোদন ডেস্ক : প্রথমে শোনা গিয়েছিল, অভিনয় জগতে আসার কোনো ইচ্ছা নেই ...