Home | আন্তর্জাতিক | শাহরুখে অনীহা ঐশ্বরিয়ার

শাহরুখে অনীহা ঐশ্বরিয়ার

বিনোদন প্রতিবেদক, ১৫ মার্চ, বিডিটুডে ২৪ডটকম : বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে নাকি ছবিতে কাজ করতে অস্বীকৃতি জানিয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

এই জুটি সর্বশেষ একসঙ্গে কাজ করেছিলেন সঞ্জয় লিলা বানসালির ‘দেবদাস’ ছবিতে। তারপর থেকে দুজনের কাছেই একসঙ্গে কাজের অনেক প্রস্তাব এলেও নাকি ঐশ্বরিয়া তাতে সাড়া দেননি।
ঐশ্বরিয়া নাকি সচেতন ভাবেই শাহরুখের সঙ্গে ছবি করার প্রস্তাব এড়িয়ে যাচ্ছেন। এই গুঞ্জন আরও বেড়েছে একটি বিশেষ খবরে। সম্প্রতি ঐশ্বরিয়া নাকি ফারাহ খানের ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতে কাজ করতে অস্বীকার করেছেন। আর এই ছবির নায়কের ভূমিকায় রয়েছেন শাহরুখ।
তবে ঠিক কেনো ঐশ্বরিয়া শাহরুখের সঙ্গে কাজ করতে চাইছেন না তা অবশ্য পরিষ্কার নয়। অবশ্য এই দুই তারকার মধ্যে সাম্প্রতিক সময়ে কোনও দ্বন্দের কথা শোনা যায়নি। ঐশ্বরিয়ার মেয়ে আরাধ্যের জন্মের পর শাহরুখ তাকে দেখতেও গিয়েছিলেন।
শাহরুখের সঙ্গে ঐশ্বরিয়া প্রথম জুটি বেঁধে কাজ করেন মনসুর খানের ‘জোশ’ ছবিতে। ছবিটি বক্স অফিসে মোটামুটি সাড়া ফেল্লেও পরবর্তীতে এই জুটির ‘মোহাব্বাতে’ ছবিটি সুপার ডুপার হিট হয়। এরপর সঞ্জয় লিলা বানসালি ২০০২ সালে এই জুটিকে নিয়ে তৈরি করেন ‘দেবদাস’। যা বক্স অফিসে তখন রেকর্ড পরিমাণ ব্যবসা করে।কিন্তু তারপর আর এই জুটিকে দীর্ঘদিন একসঙ্গে পর্দায় দেখা যায়নি।
x

Check Also

উদ্বাস্তুদের রাজধানী হতে পারে না ভারত

ইন্টারন্যাশনাল ডেস্ক : দেশের প্রতিটি কোণ থেকে বিদেশি অনুপ্রবেশকারীদের খুঁজে বের করে তাদের ...

ইরানের সঙ্গে সামরিক সংঘাতে জড়ালো যুক্তরাষ্ট্র

ইন্টারন্যাশনাল ডেস্ক : ইরানের কোনো ড্রোন খোয়া যায়নি বলে জানিয়েছেন দেশটির উপপররাষ্ট্রমন্ত্রী আব্বাস ...