Home | সারা দেশ | শাহজাদপুরে সমাজসেবক হাকিম সরকারের মৃত্যুতে শোকসভা অনুষ্টিত

শাহজাদপুরে সমাজসেবক হাকিম সরকারের মৃত্যুতে শোকসভা অনুষ্টিত

Sahajadpur mapরাম চন্দ্র সাহা মিলন,সিরাজগঞ্জ,শাহজাদপুর  :  ২৬শে এপ্রিল শনিবার, গতকাল রাত্রিতে শাহজাদপুরের বিশিষ্ট ব্যবসায়ী আঃ হাকিম সরকারের মৃত্যুতে শাহজাদপুরের ইয়ার্ন মার্চেন্ট এ্যাসেসিয়েশান এর প থেকে সমিতির অফিস কে এক শোক সভা ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয় ।
শাহজাদপুরের ব্যবসায়ী ঐক্য পরিষদের সভাপতি ও ইয়ার্ন মার্চেন্ট এসোশিয়েশান এর সাধারন সম্প্রাাদক বিশিষ্ট সমাজসেবক, আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্বা আঃ হাকিম সরকার (৬৩) গত শনিবার সকালে খাজা ইউনুছ আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন । তার মৃত্যুর পর শাহজাদপুরে ব্যবসায়ী সমাজ,রাজনীতির অঙ্গনে শোকের ছায়া নেমে আসে । তার মৃত্যুতে সাংসদ হাসিবুর রহমান স্বপন, উপজেলা চেয়ারম্যান আজাদ রহমানসহ শাহজাদপুরে সর্বস্তরের মানুষ শোক প্রকাশ করেন । ।
গত শুক্রবার রাত্রিতে  ইয়ার্ন মাচেন্ট এসোসিয়েশান সভাপতি হাজী রমজান আলীর সভাপতিত্বে অনুষ্টিত শোক সভায় বক্তব্য রাখেন  উপজেলা পরিষদের চেয়ারম্যান আজাদ রহমান,সাবেক মেয়র হালিমূল গক মিরু, জাফর আহম্মেদ, থানার ভারপ্রাত্ব কর্মকর্তা তদন্ত আঃ হাই,হাজী হবিবর রহমান, হাজী হায়দার আলী, ব্যবসায়ী ঐক্য পরিষদের সাধারন সম্পাদক রবিন আকন্দ,আনোয়ার হোসেন, হাজী নজরুল ইসলাম,আঃ জলীল সরকার, সিরাজুল ইসলাম প্রমূখ । সভা শেষে তার আত্বার শান্তি কামনা করেন দোয়া প্রার্থনা ও তবারক বিতরন  করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পুলিশকে মারধর করে ছাত্রলীগ পরিচয় দিল ৩ কলেজছাত্র

স্টাফ রিপোর্টার :  বরিশালে ট্রাফিক পুলিশ কর্মকর্তাকে মারধরের অভিযোগে ছাত্রলীগ নামধারী ৩ ...

গাইবান্ধায় বন্যা পরিস্থিতি মারাত্নক অবনতি

সুমন কুমার বর্মন, গাইবান্ধা প্রতিনিধি :  বন্যার পানি অব্যাহতভাবে বৃদ্ধি পাওয়ায় গাইবান্ধায় ...