ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | শাহজাদপুরে শারদীয় দূর্গা পূজা শেষ আজ বিজয়া দশমী ও ভাসান

শাহজাদপুরে শারদীয় দূর্গা পূজা শেষ আজ বিজয়া দশমী ও ভাসান

IMG_3031রাম চন্দ্র সাহা মিলন :হজাদপুর (সিরাজগঞ্জ )১৪ই অক্টোবর৪সোমবার.. শাহজাদপুরে ৭৫টি মন্দিরে  ভোর থেকে সানাইয়ের বিশাল করুন সূর বেজে উঠেছে  গতকাল নবমীর ,সারা রাত্রি ধরে শারদীয় দূর্গাপূজার তৃতীয়দিনে  বিভিন্ন অনুষ্টান মালা ছিলো মন্দিরে মন্দিরে । শাহজাদপুরের পৌর সদরের সাহাপাড়া গ্রামের বাণীপাঠাগার মন্দিরে সারারাত ধরে অনুষ্টিত হয়েছে মজার ধা ধা, কুইজ প্রতিযেগিতা, ধর্মীয় সাধারন ঙ্ঘান, র‌্যাফেল ড্র, বেলুন ফুটানো প্রভৃতি খেলা দিয়ে দর্শকদের আনন্দ দেওয়া ।
কাল সারাদিন ও সারারাত  হাজার হাজার দশর্ন্থীর ভিরে প্রশাসনকে ব্যস্ত থাকতে হয়েছে । সমস্ত শাহজাদপুর উপজেলার যেন পৌর সদরে এসে মিশেছিলো ।
জেলা প্রশাসনের জেলাপ্রশাসকসহ বিশাল একটি পরিদর্শন দল  শাহজাদপুর বিভিন্ন মন্দির পরিদর্শন করেছে । শাহজাদপুরের উপজেলা চেয়ারম্যান হাসিবুর রহমান স্বপন রাত্রিতে বিভিন্ন মন্দির পরিদশর্ন করে অনুদান দিয়েছেন ।
আজ সকাল ১২টার মধ্যে মা দূর্গা প্রার্থনার মাধ্যমে বিজয় দশমী অনুষ্টিত হবে অর্থাৎ পূজার কাহ শেষ হবে ।
বিকাল ৪টায় আনুষ্টানিক দশমীর কাজ  শুরু হবে । মন্দির থেকে প্রতিমা নিয়ে শাহজাদপুর মডেল হাই স্কুল মাঠে পৌর সদরের সকল প্রতিমা নিয়ে  শারদীয় মেলা বসবে ।  সন্ধ্যা ৬টায় করতোয়া নদীতে ভাসানের  মাধ্যমে পূজার কাজ শেষ হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে ৪৪তম বিজ্ঞান মেলা- ২০২২ উদযাপিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণার মদনে উপজেলা পরিষদ প্রাঙ্গণে ৪৪তম জাতীয় ...

মদনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ- ২০২২ উদযাপন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ ‘দুর্ঘটনা দুর্যোগ হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা ...