Home | ব্রেকিং নিউজ | শার্শায় মাদরাসাছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার

শার্শায় মাদরাসাছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার

বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শায় নিখোঁজ হওয়ার পর শাহা পরাণ (১২) নামে এক মাদরাসাছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।
রোববার বিকেলে উপজেলার গোগা গাজিপাড়া গ্রাম থেকে মাদ্রাসা শিক্ষক হাফেজ হাফিজুর রহমানের ঘরের খাটের নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়।

মৃত শাহাপরান বেনাপোল পোর্ট থানার উত্তর কাগজপুকুর গ্রামের শাহাজান আলীর পুত্র ও কাগজপুকুর হাফিজিয়া মাদরাসার ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, হাফেজ হাফিজুর রহমান কাগজপুকুর হাফিজিয়া মাদরাসার শিক্ষক। প্রায় এভাবে ছোট ছোট মাদরাসার বাচ্চাদের নিয়ে আসতো বাড়িতে। কয়েকদিন তাদের রেখে আবার নিয়ে যেতো। শাহা পরানকে নিয়ে হাফেজ হাফিজুর কয়েকদিন আগে নিজ বাড়িতে বেড়াতে আসে। ৩/৪ দিন পর হাফিজুর রহমান আবার তার কর্মস্থলে ফিরে যায়।

এ বিষয়ে স্থানীয় চেয়ারম্যান আব্দুর রশিদ জানান, আমাকে মহিলা মেম্বার ফোন দিয়ে বলেন হাফিজুরের বাড়ি থেকে প্রচণ্ড দুর্গন্ধ আসছে এবং তার খাটের নিচে একটি মৃত ব্যক্তির হাত দেখা যাচ্ছে। আমি ঘটনাস্থলে এসে লাশ দেখতে পেয়ে শার্শা থানায় খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে লাশটি নিয়ে যায়।

এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মসিউর রহমান বিডিটুডেকে বলেন, আমরা এখানে চেয়ারম্যানের ফোন পেয়ে ঘটনাস্থলে পরিদর্শনে আসি। এখন পর্যন্ত যা জানতে পেরেছি, এই কিশোরের নাম শাহপরান। বাড়ি বেনাপোলের কাগজপুকুর গ্রামে। তার পরিবারের অভিযোগ, শাহা পরান হাফিজুরের সাথে কয়েকদিন আগে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তাকে আর পাওয়া যাচ্ছিল না।

তিনি আরও বলেন, এই ঘটনাটি কিভাবে ঘটেছে-তা নিয়ে তদন্ত কার্যক্রম চলছে। সঠিক তদন্ত ছাড়া এখন কিছুই বলা যাবে না। লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আ.লীগের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি : আওয়ামীলীগের গৌরব ও ঐতিহ্যের ৭০-তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে টুঙ্গিপাড়ায় জাতির পিতা ...

দিনাজপুরে হত্যা মামলায় ২ জনের ফাঁসি : ১৭ জনের যাবজ্জীবন

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে জমি সংক্রান্তর জেরে আব্দুল বারী হত্যা মামলার রায়ে ...