Home | বিবিধ | আইন অপরাধ | শার্শায় ইয়াবাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী আয়নাল জয়নালের ভাইসহ আটক ২

শার্শায় ইয়াবাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী আয়নাল জয়নালের ভাইসহ আটক ২

ইয়ানুর রহমান : শার্শায় ৩৫০ পিস ইয়াবাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী আয়নাল জয়নালের ভাইসহ দুজনকে আটক করেছে র‌্যাব সদস্যরা। নাভরণ-সাতক্ষীরা সড়কের পাশে কুখ্যাত মাদক ব্যবসায়ী আয়নালের নির্মাণাধীন মিম ফিলিং স্টেশনের সামনে থেকে শনিবার দুপুর দেড়টার দিকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- শার্শা উপজেলার কাজীরবেড় গ্রামের নজরুল ইসলামের ছেলে আলমগীর হোসেন (২৭) ও একই উপজেলার দক্ষিন বুরুজ বাগান গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে এবং  কুখ্যাত মাদক ব্যবসায়ী আয়নাল জয়নালের ভাই জাবেদ হাসান (২৮)।

র‌্যাব-৬ যশোরের এএসপি শাহেদ আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে নির্মাণাধীন মিম ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে জাবেদ ও আলমগীরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধার ইয়াবাসহ আটক দুজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

আটককৃত আলমগীর হোসেন জানান, মাদক ব্যবসায়ী আয়নালের কাছ থেকে তারা ইয়াবা সংগ্রহ করেছে। তারা দীর্ঘদিন ধরে আয়নাল ও জয়নালের মাদক ব্যবসার সহযোগীতা করে আসছে।

শার্শা থানা পুলিশের সুত্র জানান, মাদক ব্যবসায়ী আয়নাল জয়নালের নামে শার্শা থানা সহ বিভিন্ন থানায় ২ডজনেরও বেশি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ১০ টাকা কেজির চাল পরিমাণে কম দেয়ার দায়ে ডিলারের কারাদন্ড

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চককীর্তি ইউনিয়নে শনিবার ...

মুফতি হান্নানের লাশ দাফন

স্টাফ রিপোর্টার :  হরকাতুল জিহাদের (হুজি) শীর্ষ  নেতা  মুফতি আব্দুল হান্নান মুন্সীর ...