Home | বিনোদন | ঢালিউড | শারীরিক কারণে বিশ্রামে শাকিব খান

শারীরিক কারণে বিশ্রামে শাকিব খান

বিনোদন ডেস্ক : হঠাৎ করে শাকিব খান কাজ বন্ধ করে দিয়েছেন। কিন্তু কেন? খোঁজ নিয়ে জানা গেল, শারীরিক কারণেই তিনি বিশ্রামে আছেন। তবে ভক্তদের জন্য সুখবর, এখন কিছুটা সুস্থ্যবোধ করছেন শাকিব। অবশ্য আগামী ৩০ মের আগে কোনো শুটিং বা ডাবিংয়ে অংশ নেবেন না তিনি। উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরেও যাচ্ছেন না শাকিব। নিজের বাসায় পুরোপুরি বিশ্রামে আছেন তিনি। গত ২৪ মে রোববার ‘লাভ ম্যারেজ’ ছবির পরিচালক শাহিন সুমন বিষয়টি নিশ্চিত করেছেন। ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার এবং চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি শাকিব খান কয়েক মাস ধরেই টানা শুটিং করে অসুস্থ হয়ে পড়েছেন। উন্নত চিকিৎসার জন্য চলতি সপ্তাহের মধ্যেই তাঁর সিঙ্গাপুরে যাওয়ার কথা ছিল, তবে পরে এই সিদ্ধান্ত বাতিল হয়।
গত ১৭ মে শাকিব ল্যাবএইড হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে তাঁর ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে। ল্যাবএইডের চিকিৎসক ডা. সলিমুর রহমানের তত্ত্বাবধানে শাকিব খানের চিকিৎসা হয়। গত ১৫ মে হঠাৎ অসুস্থ বোধ করলে তিনি চিকিৎসকের কাছে যান এবং পরামর্শ অনুযায়ী সব কাজ স্থগিত করেন।এর ফলে এখন বন্ধ আছে অনেক ছবির ডাবিং ও শুটিং। ঈদে তাঁর তিনটি ছবি মুক্তি পাওয়ার কথা থাকলেও শাকিবের সুস্থতার ওপর নির্ভর করছে এসব ছবির ভবিষ্যৎ।শাকিব খানের অসুস্থতা প্রসঙ্গে খোঁজ নেওয়ার জন্য চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অমিত হাসান, পরিচালক সাফিউদ্দিন সাফি, শাহিন সুমন, প্রযোজক ইকবাল হোসেন জয়সহ আরো অনেকে শাকিবের বাসায় নিয়মিত যাতায়াত করছেন।
যোগাযোগ করা হলে পরিচালক শাহিন সুমন বলেন, ‘গত পাঁচ বছর টানা কাজ করে শাকিব অসুস্থ। আমরা পরিচালকরা বিশ্রাম নিতে পারলেও নায়ক শাকিব খান বিশ্রাম করতে পারেন না। তিনি একদিন বসে থাকলে অনেক মানুষের বসে থাকতে হয়। চলচ্চিত্রের সাধারণ টেকনিশিয়ানদের কথা চিন্তা করে হলেও তিনি প্রায় প্রতিদিন শুটিং করতেন। গত ১৭ মে থেকে তিনি বাসায় বিশ্রামে আছেন। আগামী ৩০ মে পর্যন্ত তিনি কোনো কাজে অংশ নেবেন না। তবে শাকিব তাঁর অসুস্থতা নিয়ে চলচ্চিত্র শিল্পসহ ভক্তদের উদ্বিগ্ন না হওয়ার অনুরোধ জানিয়েছেন। সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন তিনি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বেশি নিরপেক্ষতা দেখাতে গিয়ে ইসি নিষ্ঠুর আচরণ করছে

স্টাফ রিপোর্টার :  প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম বলেছেন, কুমিল্লা ...

আন্তর্জাতিক দুর্যোগ ব্যবস্থাপনা সম্মেলন ডিসেম্বরে

স্টাফ রিপোর্টার :  বাংলাদেশে প্রতিবন্ধিতা ও দুর্যোগ ঝুঁকি ব্যবস্থাপনা বিষয়ক দ্বিতীয় আন্তর্জাতিক ...