ব্রেকিং নিউজ
Home | বিনোদন | ঢালিউড | শাবানার ছবির নায়ক শাকিব খান

শাবানার ছবির নায়ক শাকিব খান

বিনোদন ডেস্ক : অভিনয় ছেড়ে বহু বছর ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি নায়িকা শাবানা। সম্প্রতি তিনি দেশে এসেছেন। তাও কয়েকদিনের জন্য। এরই মধ্যে অভিনেত্রী জানালেন, স্বামী প্রযোজক ওয়াহিদ সাদিকের সঙ্গে মিলে একটি ছবি বানাবেন তিনি। ছবির নায়কও ঠিক করে রেখেছেন। তিনি হলেন বাংলা চলচ্চিত্রের সবচেয়ে বড় বিজ্ঞাপন শাকিব খান।

খবর সত্যি হলে এটি হবে একসময়ের তুখোড় চিত্রনায়িকা শাবানার প্রযোজনায় শাকিব খানের প্রথম কাজ। তবে নায়ক ঠিক হলেও ছবির নাম, নায়িকা কে হবেন বা পরিচালকই বা কে থাকবেন- সেসব কিছুই এখনও ঠিক হয়নি। এসব কিছু ঠিক হলে শিগগিরই ছবি নির্মাণের ঘোষণা দেবেন বলে সংবাদমাধ্যমকে জানান শাবানা ও তার স্বামী ওয়াহিদ সাদিক।

এই ছবিটি নির্মিত হবে শাবানা ও তার স্বামীর প্রযোজনা প্রতিষ্ঠান এস এস প্রোডাকশন থেকে। এই প্রযোজনা সংস্থা থেকে এ পর্যন্ত ‘ভাত দে’, ‘গরীবের বউ’, ‘স্বামী স্ত্রী’, ‘আমি সেই মেয়ে’, ‘মান সম্মান’, ‘অশাšি’Í, ‘বিশ্বাসঘাতক’, ‘দুই পয়সার আলতা’, ‘সখিনার যুদ্ধ’, ‘রাঙা ভাবি’, ‘সবুজ সাথী’ ও ‘নাজমা’সহ মোট ৩১টি ছবি বানানো হয়েছে।

এস এস প্রোডাশনের ব্যানারে নির্মিত সর্বশেষ ছবি মান্না, মৌসুমী, ঋতুপর্ণা ও শারদ কাপুর অভিনীত ‘স্বামী ছিনতাই’। সোহানুর রহমান সোহান পরিচালিত এই ছবি ১৯৯৯ সালে মুক্তি পেয়েছিল। এর পরই পাকাপাকিভাবে যুক্তরাষ্ট্রে পাড়ি দেন শাবানা-সাদিক দম্পতি। দীর্ঘ সময় পর আবার ছবি নির্মাণের উদ্যোগ নিয়েছেন তারা।

এ প্রসঙ্গে শাবানা বলেন, ‘চলচ্চিত্রের বর্তমান অবস্থার কথা শুনলে খারাপ লাগে। অথচ আমাদের সময়ে ছবির অবস্থা কলকাতা থেকে অনেক এগিয়ে ছিল। যেখানে আমাদের অনেক এগোনোর কথা, সেখানে আমরা পিছিয়েছি। সাদিক প্রায়ই বলে, আবার সিনেমায় লগ্নি করতে হবে। হাল ধরতে হবে। পরিচিত কয়েকজনের সঙ্গে কথা হয়েছে। আমাদের কাজে যদি সিনেমার কিছুটা উন্নতি হয়, অবশ্যই করব।’

ওয়াহিদ সাদিক বলেন, ‘নায়ক হিসেবে শাকিব খানের কথা ভেবে রেখেছি। গল্প নিয়েও কয়েকজনের সঙ্গে কথা বলেছি। তবে ছবির নাম, নায়িকা ও পরিচালক এখনও চূড়ান্ত হয়নি। এসব ঠিক হলেই কাজ শুরু করব। চলচ্চিত্র থেকে আমরা লাভের আশা করছি না। বিনিয়োগ ফিরে পাওয়ার নিশ্চয়তা হলেই আপাতত আমাদের তৃপ্তি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দুর্দান্ত ব্যাটিং নৈপুণ্য প্রদর্শন তামিম ও আল-আমিনের

ক্রীড়া ডেস্ক : দুর্দান্ত ব্যাটিং নৈপুণ্য প্রদর্শন করলেন তানজিদ হাসান তামিম ও ...

‘অন্তঃসত্ত্বা’য় নবাগত নায়ক ইমরান

বিনোদন ডেস্ক : খ্যাতিমান ইতালিয়ান লেখক ও সাংবাদিক ওরিয়ানা ফাল্লাচির ছোটগল্প ‘লেটার ...