ব্রেকিং নিউজ
Home | অর্থনীতি | ব্যবসা ও বাণিজ্য | শান্ত হয়ে এসেছে আশুলিয়া শিল্পাঞ্চলের সার্বিক পরিস্থিতি

শান্ত হয়ে এসেছে আশুলিয়া শিল্পাঞ্চলের সার্বিক পরিস্থিতি

Garments workerস্টাফ রিপোর্টার : অব্যাহত শ্রমিক অসন্তোষের পর অনেকটাই শান্ত হয়ে এসেছে আশুলিয়া শিল্পাঞ্চলের সার্বিক পরিস্থিতি। বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া কোথাও কোন বিক্ষোভ কিংবা অসন্তোষের খবর পাওয়া যায়নি।

বুধবার সকাল থেকেই শিল্পাঞ্চলের শ্রমিকরা দল বেধে কারখানায় প্রবেশ করে কাজে যোগ দেয়। এতে আবার শুরু হয় উৎপাদন।

শিল্প পুলিশ জানায়, সকালে শ্রমিকরা শান্তিপূর্ণ পরিবেশে কর্মক্ষেত্রে যোগদান করে। কোথাও কোন শ্রমিক অসন্তোষের ঘটনা ঘটেনি। তবে শিল্পাঞ্চলের জামগড়া ও নরসিংহপুর এলাকার অনন্ত, আইডিয়াস এবং পলমল গার্মেন্টের শ্রমিকরা কর্মবিরতি অব্যাহত রাখলেও ছুটি ঘোষণা করে কর্তৃপক্ষ। পরে শ্রমিকরা কারখানার বাইরে জড়ো হলে তাদেরকে সরিয়ে দেওয়া হয়।

শিল্পাঞ্চলের পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিভিন্ন গুরুত্বপূর্ণস্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। আব্দুল্লাহপুর-বাইপাইল মহাসড়কে টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে।
এদিকে টানা কয়েকদিনের শ্রমিক অসন্তোষের মুখে আশুলিয়া শিল্পাঞ্চলের হিউন, সাউদার্ন, নাভা, রেডিয়েন্স, সামস এ্যাটক, মাসকট, দি রোজসহ অন্তত ৮টি পোশাক কারখানা অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

আশুলিয়া শিল্প পুলিশের ডিএডি আঃ ছাত্তার জানান, সকাল থেকে শিল্পাঞ্চলের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সতর্কাবস্থায় রয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টানা ৮ দিনের ছুটিতে ভোমরা স্থলবন্দর

সাতক্ষীরা প্রতিনিধি : সাপ্তাহিক সরকারি ছুটি ও পবিত্র ঈদুল আযহা উপলক্ষে টানা ...

১ বছর পর হিলি দিয়ে মরিচ আমদানি শুরু

হিলি প্রতিনিধি : দেশে উৎপাদিত কাঁচা মরিচের সরবরাহ কমে যাওয়ায় এবং খোলা ...