Home | বিনোদন | ঢালিউড | শাকিবের মতো ও রকম ডিসেন্ট হিরো আমি খুব কমই দেখেছি:পায়েল

শাকিবের মতো ও রকম ডিসেন্ট হিরো আমি খুব কমই দেখেছি:পায়েল

বিনোদন ডেস্ক: বাংলা চলচ্চিত্রের এই সময়ের সবচেয়ে বড় সুপারস্টার শাকিব খান। শুধু এই সময়েরই নয়, গত প্রায় এক দশক ধরে তিনিই ঢালিউডের এক নম্বর নায়ক। যার বিকল্প মেলেনি এখনও। সেই শাকিব খান এখন বেশির ভাগ ছবিই করছেন বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার। কাজ করেছেন কলকাতার একক ছবিতেও। যার কারণে ওপার বাংলায়ও সম্প্রতি তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে ফেলেছেন।

কলকাতার পরিচালক, প্রযোজক ও অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে গত দুই বছরেরও বেশি সময় ধরে কাজ করছেন সুপারস্টার শাকিব খান। এরই মধ্যে শ্রাবন্তী, শুভশ্রী গাঙ্গুলী, নুসরাত জাহানদের মতো প্রথমসারির নায়িকাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। তারও অনেক আগে তিনি কাজ করেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে। শাকিব অভিনীত কলকাতার শেষ সিনেমা ‘চালবাজ’। যেটিতে তার নায়িকা শুভশ্রী। ইতিমধ্যেই ছবিটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। পহেলা বৈশাখে এটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এরই মধ্যে শুরু হয়ে গেছে শাকিবের নতুন ছবি ‘ভাইজান এলো রে’-এর শুটিং। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ছবিটি। এই ছবিতে কলকাতার এক জোড়া নায়িকার সঙ্গে অভিনয় করছেন শাকিব খান। তারা হলেন শ্রাবন্তী ও পায়েল সরকার। দুজনেই কলকাতার নামকরা নায়িকা। এদের মধ্যে শ্রাবন্তীর সঙ্গে ২০১৬ সালে ‘শিকারি’ ছবিতে অভিনয় করলেও পায়েলের সঙ্গে শাকিবের এটি প্রথম কাজ।

কিন্তু নতুন খবর হচ্ছে, শাকিবের সঙ্গে দুদিন কাজ করেই তার ভক্ত হয়ে গেছেন কলকাতার অভিনেত্রী পায়েল সরকার। সম্প্রতি আনন্দবাজার পত্রিকাকে দেয়া এক সাক্ষাৎকারে বাংলাদেশি সুপারস্টার শাকিব খানকে প্রশংসায় ভাসিয়েছেন তিনি। বলেছেন, ‘শাকিবের মতো ও রকম ডিসেন্ট হিরো আমি খুব কমই দেখেছি। কী যে ভাল দেখতে! সহ-অভিনেতাকে খুবই সম্মান করে সে।’

‘ভাইজান এলো রে’ পরিচালনা করছেন জয়দীপ মুখার্জী। জয়দীপের পরিচালনায় শাকিবের একটি চতুর্থ কাজ। এর আগে ‘শিকারি’, ‘নবাব’, ও ‘চালবাজ’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন তারা। ছবিটিতে দ্বৈত চরিত্রে অভিনয় দেখা যাবে শাকিব খানকে। আগামী ঈদকে সামনে রেখে নির্মিত হচ্ছে তিন সুপারস্টারের ছবি ‘ভাইজান এলো রে’।

২৮ বছর আগের একটি ঘটনাকে কেন্দ্র করে এগিয়ে যাবে এই ছবির গল্প। এমনটাই জানিয়েছেন পরিচালক জয়দীপ মুখার্জী। ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন কলকাতার শান্তিলাল মুখোপাধ্যায়। ওপার বাংলা থেকে আরও রয়েছেন রজতাভ দত্ত, সাগ্নিক, বিশ্বনাথ বসু, সুপ্রিয় দত্তের মতো অভিনয়শিল্পরা। অন্যদিকে, বাংলাদেশ থেকে আছেন দীপা খন্দকার ও মনিরা মিঠু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জাতিসংঘের মানবাধিকার পরিষদ থেকে নিজেদের প্রত্যাহার করে ঘোষণা যুক্তরাষ্ট্রের

ইন্টারন্যাশনাল ডেস্ক: জাতিসংঘের মানবাধিকার পরিষদ ‘ভণ্ডামি ও নিজেদের সেবায়’ নিয়োজিত রয়েছে বলে ...

মেয়র পদের প্রার্থী হতে আওয়ামী লীগের লিটন ও বিএনপির বুলবুলের মনোনয়নপত্র সংগ্রহ

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদের প্রার্থী হতে আওয়ামী ...