ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | শরীয়তপুরে আসল ডিবি পুলিশের অভিযানে ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার

শরীয়তপুরে আসল ডিবি পুলিশের অভিযানে ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার

fals db police picমোঃ আবুল হোসেন সরদার, শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরে প্রতারনার দায়ে ৪ ভুয়া ডিবি পুলিশকে গ্রেফতার করেছে শরীয়তপুরের গোয়েন্দা শাখা ডিবি পুলিশ। আজ সকাল সাড়ে ৫টায় শরীয়তপুর সদর উপজেলার মনোহর বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেছে। গ্রেফতার কৃতরা হচ্ছে  শরীয়তপুর সদর উপজেলার চরপাতাং, গ্রামের ইদ্রিস মোল্যা, মোঃ আলী  সরদার, চরমধ্যপাড়া গ্রামের আলী হোসেন বেপারী, কাশাভোগ গ্রামের মনির হোসেন।

পুলিশ জানিয়েছে দীর্ঘদিন যাবত এ চক্রটি শরীয়তপুর জেলার ডামুড্যা, ভেদরগঞ্জ ও সদর উপজেলার বিভিন্ন এলাকায় ডিবি পুলিশের পরিচয়ে শত শত লোকের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়েছে। গত বৃহস্পতিবার ডামুড্যা উপজেলার চরমালগাঁও এলাকায় একটি পারিবারের কয়েকজনকে ঘরের ভিতরে আটকে রাখে । সেখানে গিয়ে বেলায়েত হোসেন নামে এক ব্যক্তির কাছ থেকে এ বিষয়ে ডিবির পরিচয়ে এরা ১০ হাজার টাকা হাতিয়ে নেয়। এ সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে ইদ্রিস ও মোহাম্মদ আলীর নাম জেনে তাদেরকে গ্রেফতার করে তাদের দেয়া তথ্য মতে আরো দুইজনকে গ্রেফতার করেছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।
শরীয়তপুর গোয়েন্দা শাখা’র সাব ইনসপেক্টর বুলবুল আহম্মেদ বিডিটুডে ২৪ ডটকমকে বলেন, এ চক্রটি জেলার ডামুড্যা, ভেদরগঞ্জ ও সদর উপজেলার বিভিন্ন এলাকায় ডিবি পুলিশের পরিচয়ে শত শত লোকের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়েছে। বৃহস্পতিবার ডামুড্যা উপজেলার চরমালগাঁও এলাকায় গিয়ে বেলায়েত হোসেন নামে এক ব্যক্তির কাছ থেকে এরা ১০ হাজার টাকা হাতিয়ে নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে জাতীয় সমবায় দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন এই প্রতিপাদ্যটি সামনে রেখে ...

পর্তুগালে মুক্তি পাচ্ছে বাংলাদেশী সিনেমা “হাওয়া”

পর্তুগাল প্রতিনিধিঃ ১৫ই অক্টোবর হাওয়া পর্তুগালে বানিজ্যিক ভাবে মুক্তি পাচ্ছে বাংলাদেশী সিনেমা ...