Home | বিনোদন | শখ এর শিডিউল বিপর্যয় !

শখ এর শিডিউল বিপর্যয় !

shokh modelবিনোদন প্রতিবেদক : মডেল-অভিনেত্রী আনিকা কবির শখের বিরুদ্ধে সিডিউল ফাঁসানোর অভিযোগ নতুন কিছু নয়। ক্যারিয়ারের শুরু থেকে এ পর্যন্ত অসংখ্যবার তার বিরুদ্ধে এ ধরনের অভিযোগ উঠেছে।

কখনো তিনি কথা দিয়ে শুটিং স্পটেই যাননি, আবার কখনো শুটিং স্পটে বিলম্ব করে হাজির হয়েছেন। এর ফলে পরিচালকদের নানা রকম বিড়ম্বনা পোহাতে হয়েছে। সম্প্রতি শখের বিরুদ্ধে আবারো সিডিউল ফাঁসানোর অভিযোগ উঠেছে।

ঈদের জন্য কণ্ঠশিল্পী শহীদের একটি গানের মিউজিক ভিডিওতে মডেল হওয়ার কথা ছিল তার। কিন্তু শখ নির্ধারিত দিন শুটিং স্পটে যেতে পারেননি। এ প্রসঙ্গে শহীদ  বলেন, ‘আসন্ন ঈদ উপলক্ষ্যে শখকে দিয়ে একটি মিউজিক ভিডিও নির্মাণের ইচ্ছে ছিল। সে লক্ষ্যে শুটিংয়ের টেকনিক্যাল সাপোর্টসহ সব কিছুরই আয়োজন করেছিলাম। কিন্তু শেষ মুহূর্তে এসে তিনি শুটিং ক্যানসেল করেছেন। এতে আমি ভীষণ আশাহত হয়েছি। তবে শখ এ কাজের জন্য দুঃখ প্রকাশ করেছেন। ঈদের পর তিনি নতুন করে সিডিউল দেয়ার কথা জানিয়েছেন।

শহীদ আরো বলেন, ‘সিডিউল ফাঁসানোর বিষয়টি মিডিয়া অঙ্গনে অনেকটা গা সহা হয়ে গেছে। হাই প্রোফাইলের তারকাসহ উঠতি নবীনশিল্পীরাও অহরহ এ ধরনের ঘটনা ঘটিয়ে চলছেন। এটা আমাদের শিল্প-সংস্কৃতির জন্য মারাত্মক হুমকিস্বরূপ বলে আমি মনে করছি।

এদিকে এ বিষয়ে শখের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। সম্প্রতি শখ আপন জুয়েলার্সের একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন। গত ২৪ সেপ্টেম্বর রাজধানীর তেজগাঁওয়ের কোক ফ্যাক্টরিতে এ বিজ্ঞাপনের শুটিং হয়েছে। এর নিদের্শনা দিয়েছেন উপস্থাপক-নির্মাতা আনজাম মাসুদ। এ বিজ্ঞাপনে শখের সঙ্গে আরো কয়েকজন নৃত্যশিল্পীকেও দেখা যাবে। পংকজের সঙ্গীতে এর জিঙ্গেলের কথা লিখেছেন জনি হক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অশ্লীলতাসহ বিতর্কিত নানা অভিযোগ নিয়ে মুখ খুললেন নায়িকা একা

বিনোদন ডেস্ক : বিভিন্ন সময়ে চলচ্চিত্র মাতানো অনেক নায়ক-নায়িকাই হারিয়ে গেছেন। তাদের ...

সিয়ামের নায়িকা আফ্রি, চমক কলকাতার রিয়া সেন

বিনোদন ডেস্ক : ‘পোড়ামন ২’ ছবি দিয়ে ঢাকাই সিনেমাতে অভিষেক হয় সিয়ামের। ...