ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ রাষ্ট্রপতি পদক লাভ

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ রাষ্ট্রপতি পদক লাভ

10603593_1456810831263602_5908961783641854180_n

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজাহান সাহসিকতার স্বীকৃতি স্বরূপ রাষ্ট্রপতি পদক লাভ করেছেন।

এ মাসের যে কোন দিন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে পদক ও নগদ এক লক্ষ টাকা তাঁর হাতে তুলে দেবেন। এছাড়াও আজীবন প্রতি মাসে এক হাজার টাকা করে সম্মানী পাবেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। তার মৃত্যুর পর স্ত্রীও যদি নাবালক পোষ্য থাকেন তারাও এ সম্মানী পাবেন বলে প্রকাশ।

জানা যায়, মোহাম্মদ শাহজাহান ইতোপূর্বেও রাষ্ট্রপতি পদকে ভূষিত হয়েছিলেন। তিনি ২০১২ সালের ১২ জুন লোহাগাড়া থানায় যোগদান করেন।

তিনি দায়িত্বভার গ্রহণের পর থেকে লোহাগাড়ায় বিপুল পরিমাণ মাদক, দেড় কেজি সোনা, ডাকাত আটক ও অস্ত্র উদ্ধার করেন। ২০১৩ সালে ২৮ ফেব্রুয়ারী তান্ডবের সময় অসম সাহসিকতার পরিচয়, সংসদ ও উপজেলা নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষায় তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

এছাড়াও ২০১৩ সালে চুনতি সীরতুন্নবী (স.) মাহফিলে এমপি প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীর প্রতি জুতা নিক্ষেপের ঘটনায় জড়িতদেরকে আইনের আওতায় আনেন তিনি।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজাহান পিপিএম রাষ্ট্রপতি পদক লাভ করায় “লোহাগাড়া উপজেলা চট্টগ্রাম” ফেসবুক গ্রুপের এডমিন প্যানেল ও লোহাগাড়া বটতলী দোকান কর্মচারী পরিষদের সভাপতি মিছবাহ উদ্দিন রাজিবসহ সকল কর্মচারীবৃন্দের পক্ষ থেকে তাঁকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জঙ্গিবাদের বিরুদ্ধে নারীদের এগিয়ে আসার আহ্বান কৃষিমন্ত্রীর

জাহিদুল হক মনির,শেরপুর: “বাংলাদেশের নারীরা আজ অনেক সাহসী। যুদ্ধাপরাধী কামারুজ্জামানের মানবতাবিরোধী অপরাধের মামলায় ...

গাইবান্ধার দারিয়াপুরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সুমন কুমার বর্মন, গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা সদর উপজেলার দারিয়াপুরে কুইজ প্রতিযোগিতার ...