Home | বিনোদন | সঙ্গীত | লেডি গাগার বিরুদ্ধে মামলা

লেডি গাগার বিরুদ্ধে মামলা

lady gagaবিনোদন ডেস্ক : ‘পুকার ফেস’খ্যাত মার্কিন পপতারকা লেডি গাগার বিরুদ্ধে মামলা করেছেন সঙ্গীতশিল্পী-প্রযোজক টেড্ডি রিলে। গান লেখায় পর্যাপ্ত সম্মানী না দেয়া ও প্রতিজ্ঞা ভঙ্গের জন্য এ মামলাটি দায়ের করেন তিনি। ৪৬ বছর বয়সী রিলে মামলায় অভিযোগ করেন, তার লেখা গান গেয়ে রেকর্ড পরিমাণ অর্থ উপার্জন করলেও গাগা তাকে প্রতিশ্রুত
অর্থ দেননি।
ডেইলি মেইলের খবরে জানা গেছে, ২০০৯ সালে ‘টিথ’ শিরোনামে একটি গান লেখেন রিলে। সে গানটিতে কণ্ঠ দেন গাগা। পরে এটিকে ‘দ্য ফেম মনস্টার’ অ্যালবামেও অন্তর্ভুক্ত করেন তিনি। ওই সময় এ অ্যালবামটি ব্যাপক সাড়া ফেলে। কিন্তু গাগা রিলেকে প্রতিশ্রুত অর্থ দেননি। তাই এ মামলায় গান লেখার সম্মানী ও তার সঙ্গে প্রতারণা করার জরিমানাসহ গাগার কাছে মোট পাঁচ লাখ ডলার দাবি করেছেন তিনি।
সূত্রটি আরো জানিয়েছেন, নব্বইয়ের দশকে প্রতিষ্ঠিত হিপ হপ ব্যান্ড দল বস্ন্যাকস্ট্রিটের সদস্য হিসেবে টেড্ডি রিলে বেশ জনপ্রিয়তা লাভ করেন। এদিকে ‘দ্য ফেম মনস্টার’ গাগার দ্বিতীয় অ্যালবাম। এ অ্যালবামটিই মূলত তাকে জনপ্রিয় সঙ্গীতশিল্পী হিসেবে প্রতিষ্ঠত করে। ওই সময় ‘টিথ’ গানটি ইউকে টপচার্টেও জায়গা করে নেয়। ২০০৯ সালের ১৮ নভেম্বর অ্যালবামটি বাজারে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মমতাজের গানের মডেল অয়ন

বিনোদন প্রতিবেদক : ‘না জানি কোন অপরাধে দিলা এমন জীবন’- জনপ্রিয় এই ...

কাউছার আহমেদের নতুন মিউজিক ভিডিও ”হৃদপিঞ্জরের পোষা পাখি”

বিনোদন ডেস্ক: প্রকাশিত হয়ে গেলো কাওছার আহমেদের নতুন মিউজিক ভিডিও ”হৃদপিঞ্জরের পোষা ...